১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ - ছবি : নয়া দিগন্ত

চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-শিবগঞ্জ মহাসড়কের রশিকনগর বাবুপুর মোড়ে গ্রামীণ ব্যাংকের কাছে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ থেকে সোনা মসজিদগামী ট্রাকটি রশিকনগর বাবুপুর মোড়ে এলে শিবগঞ্জ থেকে চাঁপাইনবাবগঞ্জগামী একটি মোটরসাইকেল ওই জায়গায় পৌঁছালে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের দু’জন আরোহী নিহত হন।

নিহত ব্যক্তিরা হলেন শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের কালোপুর দক্ষিণপাড়া গ্রামের মালেকুজ্জামানের ছেলে আবদুল হামিদ (২৪) ও রাশেদ আলীর ছেলে আবদুর রহিম (২৮)।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ হোসেন জানান, ট্রাক ও চালককে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল