১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

কারবালায় রোগী নিয়ে ছুটছে গাড়ি, ধাক্কায় মারা গেল নারী

কারবালায় রোগী নিয়ে ছুটছে গাড়ি, ধাক্কায় মারা গেল নারী - ছবি : সংগৃহীত

রোগী নিয়ে দ্রুতগতিতে ছুটছিল একটি গাড়ি, তার ধাক্কায় প্রাণ গেল ৪২ বছর বয়সী এক নারীর। বৃহস্পতিবার বিকাল সাড়ে তিনটায় নাটোরের বড়াইগ্রাম উপজেলার জোয়াড়ী ইউনিয়নের কারবালা এলাকায় নাটোর-পাবনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত বানেছা বেগম কারবালা গ্রামের দুলাল হোসেনের স্ত্রী।

বনপাড়া হাইওয়ে থানার ওসি খন্দকার শফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার বানেছা বেগম রান্না করার জন্য খড়ি কুড়িয়ে নিয়ে কারবালা দাখিল মাদরাসার কাছে মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় বনপাড়া থেকে নাটোরগামী একটি দ্রুতগতির অ্যাম্বুলেন্স তাকে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি মহাসড়কের উপর ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
আড়াইহাজারে ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড রাজবাড়ীতে হিসাবরক্ষণ কর্মকর্তার বাড়িতে হামলা, গুলিবিদ্ধ ৪ বরগুনাকে স্মার্ট করতে পদক্ষেপ নেয়া হবে : গোলাম সরোয়ার এমপি বড়াইগ্রামে বিদ্যালয়ের নাম পরিবর্তনের প্রতিবাদে মানববন্ধন অসুস্থ স্ত্রীর জন্য দোয়া চাইলেন মিরসরাই পীর পিরোজপুরে সন্তান হত্যার বিচারের দাবিতে বাবা মায়ের মানববন্ধন আদমদীঘিতে চাতাল ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনতাই দাউদকান্দিতে অটোরিকশাচালক হত্যার বিচার দাবিতে মহাসড়ক অবরোধ কুমিল্লা প্রেস ক্লাবের সাবেক সভাপতি রমিজ খানের ইন্তেকাল পোরশার পুনর্ভবা নদী এখন বালুচর কোনো নিয়মনীতি মানেন না বিএম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জেবি

সকল