২৭ ফেব্রুয়ারি ২০২১
`

নতুন জামা না পেয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

স্বজনদের আহাজারি - ছবি : নয়া দিগন্ত

নাটোরের বড়াইগ্রামে নতুন জামা না পেয়ে আরজু খাতুন (১২) নামের এক স্কুলছাত্রী অভিমানে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। বুধবার সন্ধ্যায় উপজেলার বড়াইগ্রাম সদর ইউনিয়নের চকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আরজু উপজেলার চকপাড়া গ্রামের আফজাল হোসেনের মেয়ে এবং রয়না ভরট সরকার বাড়ি উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী ছিল।

পরিবারিক সূত্রে জানা যায়, কয়েক দিন ধরে আরজু নতুন জামা কিনে দেবার জন্য বায়না ধরেছিল। কিন্তু গরীব বাবা টাকার অভাবে নতুন জামা কিনে দিতে পারছিলেন না। বুধবার বিকেলে তার মা তাকে বাড়িতে রেখে ছাগলের খাবার সংগ্রহ করতে পাশের বিলে যান। ওই সময় আরজু ঘরের তীরের সাথে দড়ি বেঁধে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। সন্ধ্যায় আরজুর মা ফিরে এসে ঘরে মেয়ের ঝুলন্ত লাশ দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে বৃহস্পতিবার বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের ও মৃতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।



আরো সংবাদ


মৃত্যু কাম্য নয়, তবে কারাগারে অসুস্থ হয়ে মারা গেলে কিছু করার নেই : হাসিনা খুলনায় লেখক মুশতাকের মৃত্যু নিয়ে ফেসবুকে পোস্ট দেয়ায় যুবক গ্রেফতার ৩০ মার্চ থেকে খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, যেভাবে ক্লাস হবে শামীমা বেগম কি আর কখনো ব্রিটিশ নাগরিকত্ব ফিরে পাবেন? মান্দায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত একসাথে দুই বোনের সাথে শারীরিক সম্পর্ক গড়ে তুলেছিল প্রেমিক কারওয়ান বাজারে হাসিনা মার্কেটে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট সিরিয়ায় বিমান হামলা আমেরিকার সঙ্ঘবদ্ধ সন্ত্রাসবাদের নতুন ধাপ : ইরান রাজশাহীতে ১ চিকিৎসক ও ৫ পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ উড়ছে ম্যানসিটি জামায়াত আমীরের শোক

সকল