১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নতুন জামা না পেয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

স্বজনদের আহাজারি - ছবি : নয়া দিগন্ত

নাটোরের বড়াইগ্রামে নতুন জামা না পেয়ে আরজু খাতুন (১২) নামের এক স্কুলছাত্রী অভিমানে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। বুধবার সন্ধ্যায় উপজেলার বড়াইগ্রাম সদর ইউনিয়নের চকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আরজু উপজেলার চকপাড়া গ্রামের আফজাল হোসেনের মেয়ে এবং রয়না ভরট সরকার বাড়ি উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী ছিল।

পরিবারিক সূত্রে জানা যায়, কয়েক দিন ধরে আরজু নতুন জামা কিনে দেবার জন্য বায়না ধরেছিল। কিন্তু গরীব বাবা টাকার অভাবে নতুন জামা কিনে দিতে পারছিলেন না। বুধবার বিকেলে তার মা তাকে বাড়িতে রেখে ছাগলের খাবার সংগ্রহ করতে পাশের বিলে যান। ওই সময় আরজু ঘরের তীরের সাথে দড়ি বেঁধে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। সন্ধ্যায় আরজুর মা ফিরে এসে ঘরে মেয়ের ঝুলন্ত লাশ দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে বৃহস্পতিবার বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের ও মৃতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’ ইরানের সাথে ‘উঁচু দরের জুয়া খেলছে’ ইসরাইল! অসুস্থ নেতাকর্মীদের পাশে সালাম-মজনু গলাচিপায় বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু মসজিদের ভেতর থেকে খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার মোরেলগঞ্জে সৎভাইকে কুপিয়ে হত্যা দুবাই পানিতে তলিয়ে যাওয়ার কারণ কি কৃত্রিম বৃষ্টি ঝরানো? এ দেশের ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে : ডাঃ শফিকুর রহমান

সকল