২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
ট্রাক মালিক ও চালককে মারধর :

বগুড়ার আলোচিত তুফানের ভাই ৮ মামলার আসামি গ্রেফতার

বগুড়ার আলোচিত তুফানের ভাই ৮ মামলার আসামি গ্রেফতার - নয়া দিগন্ত

বগুড়ায় ছাত্রাবাসে ট্রাক মালিক ও ড্রাইভারকে আটকে রেখে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে ট্রাক চুরির ঘটনায় পুলিশ বহুলআলোচিত তুফান সরকারের ছোট ভাই সোহাগ সরকারসহ (৩৬) দুই যুবককে গ্রেফতার করেছে।

সোহাগ বগুড়া শহরের চকসূত্রাপুর চামড়াগুদাম লেনের মজিবর রহমানের ছেলে। অপর যুবক দুপচাঁচিয়া থানার আলতানগর মথুরাপাড়া এলাকার নজরুল ইসলামের ছেলে শাহীন (২৮)। মঙ্গলবার রাতে ৯৯-এ ফোন করলে মধ্যরাতে অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেফতার করে। এ ঘটনায় বগুড়া সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ট্রাকে মালিক ফরাজী বাড়ির মজিবর রহমান ফরাজী ঢাকা থেকে বাড়ির মালামাল নিয়ে এলাকায় আসেন। পরে এলাকায় তার বাড়ির মালামাল নামিয়ে দিয়ে ফেরার পথে জনৈক সবুজকে ফোন করেন। বেলা ১২টার দিকে সবুজ তাদেরকে পালশা এলাকায় পারভেজের বাড়িতে নিয়ে যান। সন্ধ্যার পর সিজান ও খলিল নামের দুই যুবক আসেন পারভেজের বাড়িতে। এ সময় লেন-দেন নিয়ে তাদের মাঝে ঝগড়া হয়।

এ সময় খলিল ওই ট্রাক মালিকের পরিচয় জানতে চান। সবুজ বলেন, তারা মেহমান। এ সময় খলিল ও সিজান ইমরান, সবুজ, পারভেজ ও সুমনকে ডেকে মাঠে নিয়ে যান এবং ভয় দেখান। পরে সোহাগ সরকার ওই ট্রাকের মালিক ও ড্রাইভার, ও সবুজকে তুলে নিয়ে যান অন্য এক জায়গায়। ওই জায়গার নাম বেলালের ছাত্রাবাস। রাত ৮টার দিকে তাদের বিভিন্ন ভয় দেখান। লোহার রড দিয়ে মারধর করেন। এ সময় তাদের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করেন। ট্রাকটিও ছিনতাইয়ের চেষ্টা করেন তারা। পরে রিমন ফরাজী পালিয়ে গিয়ে জাতীয় জরুরি নম্বর ৯৯৯ নম্বরে ফোন করেন। এ সময় বগুড়া সদর থানার স্টেডিয়াম ফাঁড়ির পুলিশ অভিযান চালিয়ে সোহাগ সরকার ও শাহীনকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করে। বাকিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: হুমায়ুন কবীর জানান, সোহাগ সরকার আট মামলার আসামি। আদালতে রিমান্ড চাওয়া হবে। এ ঘটনায় সাতজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো পাঁচ থেকে ছয়জনের বিরুদ্ধে অভিযোগ করেছে ট্রাকের মালিক রিমন ফারাজী।


আরো সংবাদ



premium cement
৬ দাবিতে উত্তাল বুয়েট, ক্লাস-পরীক্ষা বর্জন মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে

সকল