২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় ইউপি সদস্যের নামে পার্সেল এলো চাইনিজ কুড়াল

বগুড়ায় ইউপি সদস্যের নামে পার্সেল এলো চাইনিজ কুড়াল - নয়া দিগন্ত

বগুড়ার শেরপুর উপজেলার শাহবন্দেগী ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ছাইদার রহমান সাকিব। মঙ্গলবার বিকেলে ‘রিডেক্স ডেলিভারী’ নামের একটি কুরিয়ার সার্ভিসে তার নামে পার্সেল এসেছে একটি চাইনিজ কুড়াল।

এ নিয়ে মঙ্গলবার সন্ধায় শেরপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন শাহবন্দেগী ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ড সদস্য ছাইদার রহমান সাকিব।

সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেল ৩টা। বড় বাজার, চামুদ্দা বাজার, ৪০ নম্বর ওয়ার্ড পুবালী গাজীপুর। এ ঠিকানা থেকে ‘রিডেক্স ডেলিভারী’ নামের একটি কুরিয়ার সার্ভিসের হোম ডেলিভারীম্যান আল আমিন শেখ ফোন করেন মেম্বর সাকিবকে। ফোনে বলেন আপনার নামে পার্সেল এসেছে। কিন্ত ছাইদার রহমান আল আমিনকে বলেন আমি কোনো পার্সেল অর্ডার করিনি। এ কথা বলেই ফোন কেটে দেন মেম্বার সাকিব। ঘড়ির কাটায় সময় বিকেল ৫টা। আবারো ফোন এলো সাকিবের নাম্বারে। এবারো ফোন করেছেন আল আমিন শেখ। বললেন, শেরপুর বাসস্ট্যান্ডের সাউদিয়া হোটেলে সামনে থেকে পার্সেলটি নিয়ে যেতে।

পরে আল আমিনের কথা মতো সাকিব এসেছেন তার দেয়া ঠিকানায়। পার্সেলে আসা বক্সটি তুলে দিলেন সাকিবের হাতে। পরে সাকিব ডেলিভারীম্যান আল আমিনের সামনেই খুলেন বক্সটি। বক্সের ভেতরে দেখতে পান একটি চাইনিজ কুড়াল। পরে সন্ধ্যা ৭টার দিকে এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেন সাকিব।

এ ব্যাপারে ছাইদার রহমান সাকিব বলেন, ‘আমি কোনো কিছু অর্ডার করিনি। অথচ আমার নামে পার্সেলে একটি চাইনিজ কুড়াল আসায় আমি হতভম্ব হয়ে পড়ি। পরে সাথে সাথে শেরপুর থানায় একটি সাাধারণ ডায়েরি করি। আমাকে ফাঁসানোর জন্য কেউ এই কাজ করেছে। তাকে আইনের আওতায় আনা হোক। কেন এই কাজ করলো। তাই আমি আইনের আশ্রয় নিয়েছি।’

এ ব্যাপরে শেরপুর থানা অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম জানান, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল