২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

গাবতলী থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক গ্রেফতার

গাবতলী থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক গ্রেফতার - ছবি : প্রতীকী

বগুড়ার গাবতলী থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও থানা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আতিকুর রহমান আতিককে (৫২) গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় গাবতলী মডেল থানার এএসআই কাজেম আলী, রেজেক আলী ও আব্দুল কুদ্দুস অভিযান চালিয়ে পৌরসভাধীন উনচুরখী মোড় নামক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নুরুজ্জামান জানান, বিস্ফোরক মামলায় গ্রেফতারি পরোয়ানা থাকায় আতিককে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আতিক পৌরসভাধীন উনচুরখী উত্তরপাড়া গ্রামের মৃত আবুল হোসেন সরকারের ছেলে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল