২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চৌহালীতে মুদ্রণশ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

চৌহালীতে মুদ্রণশ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার - ছবি : প্রতীকী

সিরাজগঞ্জের চৌহালীতে নাজমুল হাসান (১৯) নামে এক মুদ্রণশ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার বিকেলে উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের চর বহলাকুল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের বারান্দার গ্রীলের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশটি উদ্ধার করা হয়। নাজমুল হোসেন চর বিনানুই গ্রামের ইউনুস আলীর ছেলে। তিনি ঢাকার একটি মুদ্রণ কারখানায় শ্রমিকের কাজ করতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, নাজমুল প্রায় তিন মাস আগে ঢাকা থেকে গ্রামের বাড়িতে এসেছেন। সোমবার সকাল ১১টার দিকে স্কুলের বারান্দার গ্রীলের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে পুলিশে খবর দেয়া হয়। বিকেলের দিকে পুলিশ ঘটনাস্থলে এসে পৌঁছেছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) তছলিম উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

তিনি আরো বলেন, নাজমুলের পরিবার জানিয়েছে, ঢাকায় কোনো এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল তার। মেয়েটির সাথে সাথে প্রায় সময় ফোনে কথা বলতো নাজমুল। প্রেমিকার সাথে অভিমান করে আত্মহত্যার পথ বেছে নিয়েছে বলে ধারণা করছে তার পরিবার।


আরো সংবাদ



premium cement