২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ধুনটে সরিষা ক্ষেত থেকে নবজাতকের লাশ উদ্ধার

-

বগুড়ার ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়নের তারাকান্দি গ্রামের ধাপারচড়ায় সরিষা ক্ষেত থেকে উদ্ধার হলো নবজাতকের লাশ। সোমবার বিকেল ৩টায় ধুনট থানা পুলিশ ওই চড়া থেকে লাশটি উদ্ধার করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ধুনট উপজেলার তারাকান্দি গ্রামে বাঙালী নদীর পূর্ব তীরে বিস্তীর্ণ ফসলের ক্ষেত। স্থানীয় লোকজনের কাছে এই ক্ষেত ‘ধাপারচড়া’ বলে পরিচিত। সোমবার দুপুরে কৃষক ওই ফসলের ক্ষেতে কাজ করতে গিয়ে নীল রঙের প্লাস্টিকের উপর একটি নবজাতকের লাশ দেখতে পান। এছাড়াও সেখানে কয়েকটি ব্যবহৃত কাপড়ের ব্যাগ, ওষুধের বক্স ও রক্তমাখা শাড়ি পড়ে ছিল। বিষয়টি স্থানীয় লোকজনের মধ্যে জানাজানি হলে থানা পুলিশকে অবগত করা হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নবজাতকের লাশটি উদ্ধার করে।

স্থানীয়দের ধারণা, অবিবাহিত কোনো নারীর গর্ভে সন্তানটি আসে। সামাজিক মর্যাদা রক্ষা করতে গিয়ে গোপনে নবজাতককে জন্ম দেয়া হয়। ভূমিষ্ট হবার পর তারা নবজাতককে কাপড় ও প্লাষ্টিক কাগজে মুড়িয়ে এখানে ফেলে রেখে গেছে।

ধুনট থানার এসআই প্রদীপ কুমার বলেন, স্থানীয় লোকজনের দেয়া তথ্যের ভিত্তিতে তারাকান্দি গ্রামের ধাপারচড়া’র একটি সরিষা ক্ষেত থেকে নবজাতকের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক অবস্থায় লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement