১৭ এপ্রিল ২০২১
`

কোকো ছিলেন ভালো মানুষ


বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া সদর আসনের জাতীয় সংসদ সদস্য গোলাম মোঃ সিরাজ বলেছেন, আরাফাত রহমান কোকো নিরাহংকার ও ভালো মানুষ ছিলেন। তিনি রাজনীতি করতেন না । তিনি ছিলেন ক্রীড়া সংগঠক। তার হাত ধরে দেশের ক্রিকেট অনেক দূর এগিয়ে গেছে। তিনি দেশের ক্রিকেটকে এগিয়ে নিতে নিরলসভাবে কাজ করে গেছেন। সবাই তার জন্য দোয়া করবেন। সেইসাথে জিয়া পরিবারের জন্য সবার কাছে দোয়া চাই।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ডেভেলপমেন্ট কমিটির সাবেক চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জিয়া পরিবারের উদ্যোগে রোববার শহরের বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে আরো বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও বগুড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট এ কে এম মাহবুবর রহমান, সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু।

দোয়া মাহফিলে অংশ নেন বগুড়া -৪ (কাহালু –নন্দীগ্রাম) আসনের জাতীয় সংসদ সদস্য বিএনপি নেতা মোশারফ হোসেন, বিএনপি নেতা অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম ও ফজলুল বারী তালুকদার বেলা, রেজাউল করিম বাদশা, আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন, মাহবুবর রহমান বকুল, এস আর ইসলাম স্বাধীন, ডা. শাহ্ মো: শাজাহান আলী, হামিদুল হক চৌধুরী হিরু, কে এম খায়রুল বাশার, এনামুল কাদির এনাম, শেখ তাহাউদ্দিন নাহিন, সহিদউন্নবী সালাম, মনিরুজ্জামান মনি, বগুড়া জেলা বার সমিতির সভাপতি শফিকুর ইসলাম টুকু, আইনজিবি ফোরামের সভাপতি আলী আসগার, সাধারণ মোজাম্মেল হক, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, স্বেচ্ছাসেবকদলের আহবায়ক মাজেদুর রহমান জুয়েল, যুগ্ম আহবায়ক সরকার মুকুল জেলা শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক লিটন শেখ বাঘা, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, জিয়া পরিবারের পক্ষে সৈয়দ আমিরুল হক দেওয়ান সজলসহ বিএনপি ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিপুলসংখ্যক মুসল্লী।

এদিকে এমপি সিরাজ বিকেলে জেলা বিএনপি কার্যালয়ে জেলা কৃষকদলের উদ্যোগে গরিব দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। এসময় বিএনপি ও কৃষকদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



আরো সংবাদ