২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

রাণীনগরে জমির মালিকানা বিরোধে সংঘর্ষ আহত ৮

-

নওগাঁর রাণীনগরে জমির মালিকানা নিয়ে বিরোধে মারপিটে উভয়পক্ষের নারী-পুরুষসহ আটজন আহত হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার দুপুরে উপজেলার ভাটকৈ গ্রামে।

জানা গেছে, ভাটকৈ গ্রামের সখিম উদ্দীন সরদারের সাথে প্রতিবেশি জিল্লুর রহমানের জমির মালিকানা নিয়ে দীর্ঘ দিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে রবিবার দুপুরে উভয়পক্ষের মহিলাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে সখিম উদ্দীন (৬০),তার স্ত্রী মনোয়ারা (৫০), ছেলে ময়নুল হক মিঠু (৩২) ও প্রতিবেশী রকিম উদ্দীনের স্ত্রী দেলোয়ারা বিবি (৪৮) আহত হয়।
এছাড়া অপর পক্ষের মৃত কফির উদ্দীনের ছেলে জিল্লুর রহমান (৪৪) ও রহমত সরদার (৪০), জিল্লুর রহমানের স্ত্রী পারভিন আক্তার (৩৫) ও কন্যা জাকিয়া আক্তার (২২) আহত হয়। আহতদের রাণীনগর ও নওগাঁ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে ময়নুল হক মিঠুর অবস্থা গুরুতর হওয়ায় তাকে নওগাঁ থেকে রাজশাহী স্থানান্তর করা হয়েছে।

সখিম উদ্দীনের জামায় জহুরুল ইসলাম জানান, জমিজমা নিয়ে দুপুরে কথা কাটাকাটির একপর্যায়ে জিল্লুর রহমান মিঠুর হাত থেকে মোবাইল ফোন ও স্বর্ণের আংটি কেরে নেয়। এগুলো ফেরত চাইতে গেলে তারা হামলা চালায়।

তবে মোবাইল ফোন ও আংটি কেরে নেয়ার বিষয়টি অস্বীকার করে জিল্লুর রহমান বলেন, জমির মালিকানা বিরোধ নিরশনের জন্য গত ২০ জানুয়ারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি। এই ঘটনার জের ধরে তারাই আমাদের উপর হামলা করে আহত করেছে।

রাণীনগর থানার ওসি মো: শাহিন আকন্দ বলেন, মারপিটের খবর পেয়েছি। হাসপাতালে খোঁজখবর নেয়ার জন্য অফিসার পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


আরো সংবাদ



premium cement