১১ এপ্রিল ২০২১
`

বাড়ি থেকে ডেকে নিয়ে কলেজ শিক্ষার্থীকে হত্যার অভিযোগ

বাড়ি থেকে ডেকে নিয়ে কলেজ শিক্ষার্থীকে হত্যার অভিযোগ - নয়া দিগন্ত

রাজশাহীর মোহনপুর উপজেলায় বাড়ি থেকে ডেকে নিয়ে এক কলেজ শিক্ষার্থীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শনিবার দিবাগত রাতে উপজেলার কামারপাড়া টাঙন গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীর নাম শাফিউল ইসলাম (২৫)। তিনি ওই গ্রামের সাইদুল ইসলামের ছেলে। শাফিউল রাজশাহী কলেজের হিসাববিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন বলে পুলিশ জানিয়েছে।

মোহনপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তৌহিদুর রহমান সাংবাদিকদের জানান, রোববার সকালে বাড়ি থেকে ১৫০ গজ দূরের একটি আমবাগানে শাফিউলের লাশ দেখতে পায় পুলিশ। পরে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের (রামেক) মর্গে পাঠানো হয়েছে।

তিনি জানান, শনিবার দিবাগত রাত ৮টার দিকে শাফিউলকে বাড়ি থেকে ডেকে নেন একই এলাকার আবদুল বারী (৩৫) নামের এক ব্যক্তি। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলেও জানান পুলিশ পরিদর্শক তৌহিদুর।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম সাংবাদিকদের জানান, নিহত শাফিউলের মাথা, কপাল ও চোখের নিচে জখমের চিহৃ পাওয়া গেছে। পলিথিন দিয়ে তার মাথা পেঁচানো ছিল। গলায় পেঁচানো ছিল রশি। কী কারণে কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা তদন্ত করে দেখছে পুলিশ। এ নিয়ে থানায় হত্যা মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।



আরো সংবাদ


লক খোলা লকডাউন, রোববার নতুন নির্দেশনা (১৫৪৬৩)র‌্যাবের ৪ সদস্যকে গ্রেফতার করলো পুলিশ (১৪৫৪৯)১৪ এপ্রিল থেকে জরুরি সেবার প্রতিষ্ঠান ছাড়া সব বন্ধ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী (১২০৮১)ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করুন : বাবুনগরী (৮৫১১)১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউনের চিন্তা সরকারের : কাদের (৮৩৮২)এবার টার্গেট জ্ঞানবাপী মসজিদ! (৭১৪৫)আপনি যে পতনের দ্বারপ্রান্তে তা বুঝবেন কিভাবে? (৫৪২১)মিয়ানমারে নিরাপত্তা বাহিনীর বিরুদ্ধে বন্দুক নিয়ে লড়ছেন বিক্ষোভকারীরা (৪৫৯৮)হিমছড়িতে ভেসে এলো বিশাল তিমি (৪৪৫৭)বিজেপির নির্বাচনী গানে বাংলাদেশে ইসলামপন্থীদের সাথে পুলিশের সংঘর্ষের ছবি (৪২৭৬)