২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কাউন্সিলর হত্যা : আরো ৪ আসামি গ্রেফতার

কাউন্সিলর হত্যা : আরো ৪ আসামি গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

সিরাজগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের নব-নির্বাচিত কাউন্সলির মো: তরিকুল ইসলামের হত্যা মামলায় আরো চার আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। সিরাজগঞ্জ সদর থানা পুলিশ ও ঢাকা খিলগাঁও থানার যৌথ দল তাদের গ্রেফতার করে।

শনিবার দুপুর ৩টার দিকে সিরাজগঞ্জ সদর থানা চত্বরে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন সিরাজগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: স্নিগ্ধ আখতার।

শুক্রবার সন্ধ্যায় মামলার প্রধান আসামি শাহাদাত হোসেন বুদ্দিনের দুই ছোট ভাই এনামুল হাসান লিখন (৩৬) ও ছানোয়ার হোসেন রতন (৪৫) এবং শহিদগঞ্জ এলাকার মৃত শুকুর আলীর ছেলে গোলাম মোস্তফাকে (৬০) ঢাকার খিলগাঁও থেকে ও উল্লাপাড়া উপজেলার মোহনপুর এলাকা মাহাতাব মণ্ডলের ছেলে মো: সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে সাইফুল ইসলাম সন্দেহভাজন ও অপর তিনজন তরিকুল হত্যা মামলার এজাহারভুক্ত আসামি।

এর আগে মামলার ২৭নং আসামি স্বপন ব্যাপারী ও মূল হত্যাকারী পৌর এলাকার সাহেদনগর ব্যাপারীপাড়া মহল্লার টিক্কা ব্যাপারীর ছেলে জাহিদুল ইসলামকে গত বৃহস্পতিবার গভীর রাতে ঢাকার যাত্রাবাড়ী থানার ধলপুর এলাকা থেকে গ্রেফতারে করে আদালতের মাধ্যমে জেলাহাজতে পাঠানো হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মো: স্নিগ্ধ আখতার প্রেস ব্রিফিংয়ে বলেন, মামলার অন্যান্য পলাতক আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।


আরো সংবাদ



premium cement
টি-টোয়েন্টি বিশ্বকাপের দূত হলেন উসাইন বোল্ট ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী! 

সকল