১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

সাপাহারে মেশিনের ফিতার জড়িয়ে মিল মালিকের মৃত্যু

সাপাহারে মেশিনের ফিতার জড়িয়ে মিল মালিকের মৃত্যু -

সাপাহারে সরিষা ভাঙ্গানো মেশিনের ফিতায় জড়িয়ে আইনুল হক (৩৫) নামের এক মিল মালিকের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেল ৫টার দিকে উপজেলার খোট্টাপাড়া বাজারে এ দুর্ঘটনা ঘটে।

আইনুল উপজেলার কহেন্দা গ্রামের মৃত ওজর আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেল ৫টার দিকে উপজেলার খোট্টাপাড়া বাজারে নিজের মালিকানাধীন সরিষা ভাঙ্গানো মেশিন চালানোর সময় মিল মালিক আইনুল হক মেশিনের ফিতা ডিঙ্গিয়ে বিপরিত দিকে পার হওয়ার সময় চলন্ত মেশিনের ফিতায় তার পরনের লুঙ্গী জড়িয়ে যায়। এ সময় তার দুই হাত ও বাম পা দেহ থেকে ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই তার মর্মান্তিক মৃত্যু হয়।

এ বিষয়ে সাপাহার থানার ওসি তারেকুর রহমান সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো মামলা দায়ের হয়নি বলেও তিনি জানান।


আরো সংবাদ



premium cement
আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সাবেক চেয়ারম্যান মাহবুবার রহমানের কবর জিয়ারত করলেন জামায়াত আমির আরব আমিরাতে ভারী বৃষ্টিপাত, বন্যায় ওমানে মৃতের সংখ্যা বেড়ে ১৮ ডা. জাফরুল্লাহ চৌধুরী ছিলেন অন্যায়ের বিরুদ্ধে সাহসী কণ্ঠস্বর

সকল