২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সিরাজগঞ্জ-৫ আসনের সাবেক এমপি আব্দুল মজিদের জানাজা সম্পন্ন

সিরাজগঞ্জ-৫ আসনের সাবেক এমপি আব্দুল মজিদের জানাজা সম্পন্ন - ছবি : নয়া দিগন্ত

সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনের সাবেক সংসদ সদস্য আবদুল মজিদ মণ্ডলের (৭২) জানাজা সম্পন্ন হয়েছে। শুক্রবার বাদ জুমা রুপনাই ঈদগাহ ময়দানে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে শ্বাসকষ্টজনিত কারণে ঢাকার উত্তরার বাসা থেকে হাসপাতালে নেয়ার পথে তিনি ইন্তেকাল করেন।

তিনি মণ্ডল গ্রুপের চেয়ারম্যান ও এনায়েতপুর থানা আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তার বড় ছেলে বর্তমান সংসদ সদস্য আবদুল মমিন মণ্ডলের এপিএস তাজ উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন।

পারিবার ও রাজনৈতিক সূত্রে জানা যায়, সিরাজগঞ্জ জেলার এনায়েতপুর থানার রুপনাই গ্রামের মৃত হাজী জহুরুল ইসলামের বড় ছেলে শিল্পোদ্যক্তা আবদুল মজিদ মণ্ডল বিখ্যাত গার্মেন্টস শিল্প প্রতিষ্ঠান মণ্ডল গ্রুপ প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠার পর থেকে তিনি চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছিলেন।

এছাড়া রাজনৈতিক নেতা হিসেবে আবদুল মজিদ মণ্ডল তার নির্বাচনী এলাকায় একজন মানবিক সংসদ সদস্য হিসেবে নেতাকর্মীদের অন্তরে জায়গা করে নিয়েছিলেন। দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে নৌকা প্রতীকে বিজয়ী হন। এর আগে তিনি সিরাজগঞ্জ জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেন।

তার রুহের মাগফিরাত কামনায় পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া চেয়েছেন বড় ছেলে বর্তমান সংসদ সদস্য ও মণ্ডল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবদুল মমিন মণ্ডল।


আরো সংবাদ



premium cement