২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

হোঁচট খেয়ে হাতের চাকু পেটে ঢুকে শিশুর মৃত্যু

হোঁচট খেয়ে হাতের চাকু পেটে ঢুকে শিশুর মৃত্যু - ছবি : প্রতীকী

বগুড়ার সারিয়াকান্দি উপজেলার নারচী ইউনিয়নে দৌড়ে মুলা ক্ষেতে যাওয়ার সময় হোঁচট খেয়ে পড়ে নিজের হাতে থাকা চাকু পেটে ঢুকে শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ওই ইউনিয়নের চর হরিণা গ্রামে এ ঘটনা ঘটে।

ওই শিশুটির নাম মিস্টার আলী (৭)। শিশুটি বগুড়া শহরের নারুলী এলাকার মিঠু প্রামানিকের ছেলে। সে স্থানীয় একটি স্কুলের দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নারচী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলতাব হোসেন।

তিনি জানান, তিন দিন আগে মিস্টার আলী তার নানা কুড়ানু তরফদারের বাসায় বেড়াতে এসেছে। বৃহস্পতিবার বিকেলের দিকে খেলার সময় সে চাকু হাতে মুলার জমির দিকে দৌড়ে যাচ্ছিল। এ সময় জমির আইলে হোঁচট খেয়ে পড়ে গেলে হাতে থাকা চাকুটি তার পেটে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, এ ঘটনায় থানায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি।


আরো সংবাদ



premium cement
তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন

সকল