১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

রাণীনগরে গাঁজাসহ আটক ২

রাণীনগরে গাঁজাসহ আটক ২ - ছবি : প্রতীকী

নওগাঁর রাণীনগরে অভিযান চালিয়ে গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার কয়াকুঞ্চি ভেটুরিয়া মাদরাসা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে শুক্রবার সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন কয়াকুঞ্চি ভেটুরিয়া মাদরাসা এলাকার ভেটুরিয়া পাড়ার আমজাদ হোসেনের ছেলে জুয়েল (২৬) ও কয়াকুঞ্চি পশ্চিমপাড়া গ্রামের আফাজ উদ্দীনের ছেলে আব্দুল আলিম (৩৩)।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহিন আকন্দ বলেন, বৃহস্পতিবার রাত সোয়া ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে একডালা অস্থায়ী পুলিশ ক্যাম্প ইনচার্জ এএসআই জহুরুল ইসলাম অভিযান পরিচালনা করেন। পরে মাদক বেচা-কেনার সময় ওই দুই কারবারিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় রাতেই আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে শুক্রবার তাদের আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল