০৬ মার্চ ২০২১
`

পাবনার তাফসীরুল কুরআন মাহফিল বন্ধ করে দিয়েছে প্রশাসন

পাবনার তাফসীরুল কুরআন মাহফিল বন্ধ করে দিয়েছেন প্রশাসন - নয়া দিগন্ত

পাবনার ঐতিহ্যবাহী দারুল আমান ট্রাস্টের ২৯তম তাফসীরুল কুরআন মাহফিল বন্ধ করে দিয়েছে প্রশাসন। বুধবার দু'দিন ব্যাপী তাফসীর মাহফিল শুরুর আগ মুহূর্তে প্রশাসনের পক্ষ থেকে বন্ধ করে দেয়া হয়েছে।

দারুল আমান ট্রাস্টের সেক্রেটারী নেসার আহমেদ নান্নু মাহফিল বন্ধ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। মাহফিলের প্রথম দিন বুধবার প্রধান বক্তা ছিলেন আল্লামা সাদিকুর রহমান আজহারী, দ্বিতীয় দিন সকালে মহিলা মাহফিল ও বিকেলে পুরুষ মাহফিলের প্রধান বক্তা ছিলেন মাওলানা নুরুল আমিন।

ট্রাষ্ট কর্তৃপক্ষ জানায়, দীর্ঘ ২৮ বছর টানা এই ময়দানে মাহফিল হয়ে আসছে। মাওলানা দেলাওয়ার হুসাইন সাঈদী গ্রেফতারের আগে এই মাহফিলে প্রতি বছর প্রধান বক্তা থাকতেন। হাজার হাজার নারী পুরুষ এই মাহফিলে অংশগ্রহণ করে। তারা দীর্ঘ ২৮ বছর প্রশাসনের সহযোগিতায় মাহফিল পরিচালনা করে আসছিলেন। কিন্ত এবার ২৯তম মাহফিল সকল প্রস্তুতির পর শুরু হবার আগে এসে প্রশাসন বন্ধ করে দেয়ার দুঃখ প্রকাশ করেন।

এদিকে হঠাৎ মাহফিল বন্ধ করে দেয়ায় হাজার হাজার মানুষ এসে ফিরে যান এবং ক্ষোভ প্রকাশ করেন।



আরো সংবাদ


শেরপুরে অগ্রণী সেবা সংস্থার উদ্যোগে সেলাই মেশিন বিতরণ আরব লীগের ‘অযৌক্তিক’ অভিযোগ প্রত্যাখ্যান আঙ্কারার ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চায় বাম গণতান্ত্রিক জোট নোয়াখালী আ’লীগকে নিয়ে একটা চক্রান্ত চলছে : একরাম নোয়াখালীতে হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া রোহিঙ্গা নারী ফিরে এলেন আওয়ামী পন্থী আইনজীবীদের সংঘর্ষে আহত এমপি জাকিয়া হাসপাতালে রায়হানপুরে ভোট কেন্দ্র পুনঃস্থাপনের দাবিতে মানববন্ধন ইরাকে শান্তির আহ্বান পোপের ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল করোনাভাইরাস : দুই ডোজ টিকার আগে পুরোপুরি নিরাপদ নয় কুমারখালীতে আ’লীগের দু’গ্রুপের দ্বন্দ্বে সভা পণ্ড, পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

সকল