২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সালিশ বৈঠকে গৃহবধূর শ্লীলতাহানির মূল্য ২০ হাজার টাকা নির্ধারণ

সালিশ বৈঠকে গৃহবধূর শ্লীলতাহানির মূল্য ২০ হাজার টাকা নির্ধারণ -

রাজশাহীর পুঠিয়ায় ফাঁকা বাড়িতে গৃহবধূর (২৮) শ্লীলতাহানির অভিযোগ উঠেছে ষষ্ঠি সরকার নামে স্থানীয় এক কাপড় ব্যবসায়ী বিরুদ্ধে। ওই ঘটনায় গৃহবধূ থানায় মামলা করায় স্থানীয় একটি মহল মঙ্গলবার রাতে ২০ হাজার টাকা দিয়ে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করছে বলে ভূক্তভোগী জানিয়েছে।

অভিযুক্ত ষষ্ঠি সরকার উপজেলার ঝলমলিয়া বাজারের কাপড় ব্যবসায়ী ও একই এলাকার সম্ভু চরণশীলের ছেলে।

ভূক্তভোগীর পারিবারিক সূত্রে জানা যায়, গত ১১ জানুয়ারি সকালের দিকে বাড়ির লোকজন যে যার মতো কাজে চলে যায়। ওই সময় ফাঁকা বাড়িতে ওই গৃহবধূকে শ্লীলতাহানির চেষ্টা করে প্রতিবেশী ষষ্ঠি সরকার। তখন গৃহবধূ চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসে। বিষয়টি টের পেয়ে ষষ্ঠি সরকার পালিয়ে যান। পরে ওই বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করতে ষষ্ঠি সরকার স্থানীয় প্রভাবশালী লোকজনদের মাধ্যমে ওই পরিবারকে চাপ দিতে থাকেন। একপর্যায়ে ওই গৃহবধূ মঙ্গলবার সকালে নারী নির্যাতন আইনে থানায় একটি অভিযোগ দেন। এ খবর পেয়ে প্রভাবশালী মহল সালিশ বৈঠকের মাধ্যমে ভূক্তভোগীকে ২০ হাজার টাকা জরিমানা আদায় করে দেবেন বলে আশ্বাস দেয়।

পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মানিক মণ্ডল বলেন, গৃহবধূকে শ্লীলতাহানির ঘটনায় মঙ্গলবার রাতে একটি সালিশ বসেছিল। তারা ভূক্তভোগীকে কিছু জরিমানা আদায় করে দেবেন এমন ঘটনা শুনেছি।

তবে ষষ্ঠি সরকার বলেন, ওই গৃহবধূর সাথে শ্লীলতাহানি নয়, তার সাথে আর্থিক একটা লেনদেনের বিষয় রয়েছে। যা গতকাল রাতে এলাকায় বসে একটি আপস করা হয়েছে। আর থানায় অভিযোগ দেয়ার বিষয়টি আমার জানা নেই।

থানার ওসি রেজাউল ইসলাম অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার ওই ভূক্তভোগী গৃহবধূ শ্লীলতাহানির একটা অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল