০৬ মার্চ ২০২১
`

রাজশাহীতে ট্রাফিক সার্জেন্টকে পিটিয়ে গুরুতর জখম

-

রাজশাহীতে পুলিশের ট্রাফিক সাজেন্টকে পিটিয়ে গুরুতর জখম করেছেন এক যুবক। আহত ট্রাফিক সাজেন্টের নাম বিপুল কুমার।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর বিলশিমলা ঐতিহ্য চত্বর সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। আহতাবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক তাকে দেখতে রামেক হাসপাতালে যান। অভিযুক্ত যুবক পালিয়েছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে পুলিশ।

সূত্র জানায়, মোটরসাইকেল চালক অভিযুক্ত যুবকের মাথায় হেলমেট ছিল না। তাই তাকে থামিয়েছিলেন ট্রাফিক পুলিশের সার্জেন্ট বিপুল কুমার। পরে এ নিয়ে তাদের মধ্যে শুরু হয় বাগবিতণ্ডা। এরই একপর্যায়ে হঠাৎ করে হামলা করা হয় সার্জেন্টের ওপর। এতে তিনি গুরুতর আহত হন। সার্জেন্টের দুই হাতে জখম হয়েছে। এছাড়া শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। বর্তমানে রামেক হাসপাতালের চার নম্বর ওয়ার্ডে তার চিকিৎসা চলছে।

সার্জেন্ট বিপুল কুমারের সাথে দায়িত্ব পালন করছিলেন কনস্টেবল ইসমাইল হোসেন। তবে বিষয়টি নিয়ে তিনি সাংবাদিকদের কোনো কথা বলতে চাননি। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করে থানায় নিয়েছে। ঘটনাস্থলের সামনেই এদের একজনের চায়ের দোকান, অন্যজন পাশের একটি ফার্নিচারের দোকানের কর্মচারী।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাথায় হেলমেট ছাড়াই আসছিলেন এক যুবক। ট্রাফিক সার্জেন্ট তাকে থামিয়ে মোটরসাইকেলের কাগজ দেখতে চান। এছাড়া হেলমেট না থাকায় তিনি মামলা দিতে শুরু করেন। তখন ওই যুবক মোটরসাইকেল নিয়ে ফুটপাতের ওপর ওঠেন। এরপর সার্জেন্টের সাথে বাগবিতণ্ডায় জড়ান। এরই একপর্যায়ে ফার্নিচারের দোকান থেকে চেলাকাঠ এনে হঠাৎ করেই মারধর শুরু করেন সার্জেন্টকে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয় লোকজন এগিয়ে এলে ওই যুবক মোটরসাইকেল ফেলে পালিয়ে যান। পরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশের হাতে আটক দুইজন জানান, অভিযুক্ত যুবকের নাম বেলাল। তার বাড়ি নগরীর লক্ষ্মীপুর ভাটাপাড়া এলাকায়। তিনি সেখানে একটি চায়ের দোকানেই আড্ডা দেন।

এদিকে, অপর একটি সূত্র জানায়, অভিযুক যুবক একটি সরকারি অফিসের গাড়ি চালক বলে জানা গেছে। অভিযুক্ত যুবককে গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া তার পুরো পরিচয় নিশ্চিত হতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, সার্জেন্ট বিপুলের দুই হাতে জখম হয়েছে। শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে এখনই বিস্তারিত কিছু বলা যাচ্ছে না। একটু সুস্থ হলে সার্জেন্টের সাথে কথা বলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, হামলাকারী যুবক মোটরসাইকেল ফেলে পালিয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে।



আরো সংবাদ


ইম্প্যাক্ট জীবন তরী হাসপাতাল এখন ঝালকাঠিতে নোয়াখালীতে কৃষকের রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি হত্যাকাণ্ড ইনিংস ব্যবধানে হার ইংল্যান্ডের, সিরিজ ভারতের মিরসরাইয়ে বঙ্গবন্ধু ঢাকা ম্যারাথন অনুষ্ঠিত স্বাধীনতার ৫০ বর্ষপূর্তি উপলক্ষে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের সুন্নাতে খাৎনা ক্যাম্প অনুষ্ঠিত আমরা মহান মুক্তিযুদ্ধের লক্ষ্যসমূহ হারাতে বসেছি : গোলাম পরওয়ার স্বর্ণের দাম আবারো কমেছে গণতন্ত্র ফিরে এলে গণতন্ত্রের প্রশাসনের প্রশাসকরা গর্বিত হবেন : গয়েশ্বর মনোহরদীতে ট্রাকের ধাক্কায় সিএনজি আরোহী ২ জন নিহত, আহত ৩ আফগানিস্তানে পৃথক বোমা বিস্ফোরণে নিহত ৪ বিক্ষোভের শততম দিনে কৃষকদের দিল্লি প্রবেশের রাস্তায় অবরোধ

সকল