২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

শিবগঞ্জে মাদরাসাছাত্রকে শ্বাসরোধে হত্যা

শিবগঞ্জে মাদরাসাছাত্রকে শ্বাসরোধে হত্যা - নয়া দিগন্ত

বগুড়ার শিবগঞ্জে স্বাধীন নামের ৮ বছরের এক মাদরাসা শিক্ষার্থীকে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার কিচক বেলতলী ঈদগাহ মাঠ সংলগ্ন গাংনাই নদীর পাশ থেকে লাশটি উদ্ধার করেছে করা হয়।

স্বাধীন বেলতলী কওমী হাফেজিয়া মাদরাসার কুরআন শিক্ষা হেফজ বিভাগের আবাসিকের ছাত্র এবং শিবগঞ্জ সদর ইউনিয়নের আমতলি মাঝপাড়া গ্রামের জনৈক শাহ আলমের ছেলে।

ওই শিশুটির বাবা শাহ আলম জানান, তার ছেলেকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তিনি এই হত্যাকাণ্ডের সঠিক বিচার চান।

স্থানীয় সূত্রে জানা যায়, স্বাধীন শনিবার তার নানা নজরুল ইসলামের বাড়ি চল্লিশছত্র গ্রামে খাওয়া-দাওয়া শেষে বিকেলে মাদরাসায় ফিরে আসে। এরপর থেকে তাকে আর পাওয়া যায়নি। রোববার সকালে তার লাশ গাংনাই নদীর পাশে পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

এ ঘটনায় শিবগঞ্জ থানার সহকারী পুলিশ সুপার সার্কেল মো: আরিফুর রহমান সিদ্দীকী, অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান, ওসি (তদন্ত) হরিদাশ মন্ডল, কিচক ইউপি চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান অ্যাসোসিয়েশনের সভাপতি এ বি এম নাজমুল কাদির শাহজাহান চৌধুরী ও দায়িত্বপ্রাপ্ত বিট অফিসার এসআই মো: তরিকুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি শেষে লাশটি ময়নাতদন্তের জন্য বগুড়া শজিমেকে প্রেরণ করেন।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার সহকারী পুলিশ সুপার সার্কেল মো: আরিফুর রহমান সিদ্দীকী জানান, মাদরাসার ওই শিক্ষার্থীকে শ্বাসরোধ হত্যা করা হতে পারে।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল