২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

দুই মেয়েকে বিষপান করিয়ে মায়ের আত্মহত্যা

দুই মেয়েকে বিষপান করিয়ে মায়ের আত্মহত্যা - সংগৃহীত

সিরাজগঞ্জের শাহজাদপুরে স্বামীর সাথে ঝগড়া করে দুই মেয়েকে বিষপান করিয়ে মায়ের আত্মহত্যার ঘটনা ঘটেছে। রোববার উপজেলার ডায়া নতুন পাড়া গ্রাম থেকে তাদের লাশ উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার সকালে কাপড় ব্যবসায়ী লালু ফকিরের সাথে স্ত্রী জাহানারা বেগমের ঝগড়া হয়। পরে জাহানারা বেগম (৩৫) দুই মেয়ে রাজিয়া বেগম (২২) ও লাবনীকে (১১) কৌশলে বিষপান করিয়ে নিজেও তা পান করে। পরে ছোট মেয়ে বাবাকে বিষয়টি জানালে তিনি ছুটে এসে তাদের উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। রাজিয়া বেগম বিবাহিত ও অন্তঃসত্ত্বা বলে জানা গেছে।

ঘটনাস্থলে থাকা শাহজাদপুর থানার ওসি শাহিদ মাহমুদ খান বলেন, লাশ ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল