২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

শেরপুরে ট্রাকের সাথে পিকআপের ধাক্কায় নিহত ১

শেরপুরে ট্রাকের সাথে পিকআপের ধাক্কায় নিহত ১ - ছবি : নয়া দিগন্ত

বগুড়া শেরপুরে থামানো ট্রাকের সাথে পিকআপের ধাক্কায় আব্দুল খালেক (৩৮) নামের এক যুবক নিহত হয়েছেন। রোববার সকাল ৭টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের কাঁঠালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আব্দুল খালেক মধুপুর টাঙ্গাইল জেলার লাউ কল গ্রামের আবুল হোসেনের ছেলে।

জানা যায়, পিকআপটি পঞ্চগড় থেকে কাঠ বোঝাই করে ঢাকার দিকে যাচ্ছিল। কাঁঠালতলা এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পূর্ব পাশে দাঁড়িয়ে থাকা পাথর বোঝাই ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই খালেক নিহত হন।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই জাহাঙ্গীর হোসেন জানান, লাশটি উদ্ধার করা হয়েছে, আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement
তৃণমূল সংগঠনের মজবুতির জন্য কাজ করতে হবে : মাওলানা আব্দুল হালিম ‘দেশ ও জাতি দুঃসময় পার করছে’ ওসমানীনগরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২ সহ-অধিনায়ক হতে পারেন রিজওয়ান মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু

সকল