২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ঈশ্বরদী পৌরসভায় আওয়ামী লীগ প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত

ঈশ্বরদী পৌরসভায় আওয়ামী লীগ প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত - ছবি : নয়া দিগন্ত

ঈশ্বরদী পৌরসভা নির্বাচনে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী ইছাহক আলী মালিথা। তিনি দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচনে ঈশ্বরদী পৌরসভার মেয়র পদে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন।

ইছাহক আলী মালিথা পেয়েছেন ২৮ হাজার ৫৯২ ভোট। অন্যদিকে বিএনপির প্রার্থী রফিকুল ইসলাম নয়ন পেয়েছেন দুই হাজার ১২৫ ভোট। এছাড়া ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী হাফেজ মুহা: মাসুম বিল্লাহ ৪৯৯ ভোট।

অন্যদিকে ৯টি সাধারণ ওয়ার্ডে ও সংরক্ষিত নারী আসনের কাউন্সিলরদের বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করেছেন পাবনা নির্বাচন কর্মকর্তা। কাউন্সিলর পদে নির্বাচিতরা হলেন ১নং ওয়ার্ডে কামাল হোসেন, ২নং ওয়ার্ডে মনিরুল ইসলাম সাবু, ৩নং ওয়ার্ডে জাহাঙ্গীর আলম, ৪নং ওয়ার্ডে আমিনুর রহমান, ৫নং ওয়ার্ডে ওয়াকিল আলম, ৬নং ওয়ার্ডে আবুল হাসেন, ৭নং ওয়ার্ডে আব্দুল লতিফ মিন্টু, ৮নং ওয়ার্ডে উজ্জল হোসেন, ৯নং ওয়ার্ডে ইউসুফ হোসাইন কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। মহিলা কাউন্সিলর পদে ১,২ ও ৩নং ওয়ার্ডে ফরিদা ইয়াসমিন ৪,৫ ও ৬নং ওয়ার্ডে রহিমা খাতুন ও ৭,৮ ও ৯নং ওয়ার্ডে ফিরোজা বেগম নির্বাচিত হয়েছেন।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল