১১ এপ্রিল ২০২১
`

ছুরিকাঘাতে নিহত সেই প্রার্থী কাউন্সিলর নির্বাচিত

প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হন তরিকুল ইসলাম - ছবি : নয়া দিগন্ত

সিরাজগঞ্জ সদর পৌরসভা নির্বাচনে ভোট গণনার সময় প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হন তরিকুল ইসলাম নামে এক কাউন্সিলর প্রার্থী। পরে ফলাফল ঘোষণায় তিনি কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তিনি ৬নং ওয়ার্ড থেকে ডালিম মার্কায় প্রতিদ্বন্দ্বিতা করেন।

শনিবার রাতে জেলা শহরের নতুন ভাঙ্গবাড়ি মহল্লায় প্রতিপক্ষ ও পরাজিত কাউন্সিলর প্রার্থী শাহাদত হোসেন বুদ্দিন গ্রুপের হাতে তিনি নিহত হন বলে স্থানীয় সূত্র ও স্বজনেরা জানায়।

সদর থানার পরিদর্শক (তদন্ত) মো: গোলাম মোস্তফা জানান, পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদে হেরে গিয়ে সরকারদলীয় সমর্থক শাহাদত হোসেন বুদ্দিনের (উটপাখি প্রতিক) সাথে বিজয়ী কাউন্সিলর প্রার্থী তারিকুল খান ইসলাম (ডালিম) ও তাদের সমর্থকদের সংঘর্ষ হয়। সংঘর্ষে ছুরিকাঘাতে গুরতর আহত হন তারিকুল ইসলাম খান। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার পর নতুন ভাঙ্গবাড়ি ও ব্যাপারি পাড়ায় সংঘর্ষে জড়িয়ে পড়েন উভয়ের সমর্থকরা। সংঘর্ষ এড়াতে এলাকায় ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে বলে জানান তিনি।



আরো সংবাদ


লক খোলা লকডাউন, রোববার নতুন নির্দেশনা (১৫৪৬৩)র‌্যাবের ৪ সদস্যকে গ্রেফতার করলো পুলিশ (১৪৫৪৯)১৪ এপ্রিল থেকে জরুরি সেবার প্রতিষ্ঠান ছাড়া সব বন্ধ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী (১২০৮১)ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করুন : বাবুনগরী (৮৫১১)১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউনের চিন্তা সরকারের : কাদের (৮৩৮২)এবার টার্গেট জ্ঞানবাপী মসজিদ! (৭১৪৫)আপনি যে পতনের দ্বারপ্রান্তে তা বুঝবেন কিভাবে? (৫৪২১)মিয়ানমারে নিরাপত্তা বাহিনীর বিরুদ্ধে বন্দুক নিয়ে লড়ছেন বিক্ষোভকারীরা (৪৫৯৮)হিমছড়িতে ভেসে এলো বিশাল তিমি (৪৪৫৭)বিজেপির নির্বাচনী গানে বাংলাদেশে ইসলামপন্থীদের সাথে পুলিশের সংঘর্ষের ছবি (৪২৭৬)