২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সাঁথিয়ায় জমি নিয়ে সংঘর্ষে নিহত ২

সাঁথিয়ায় জমি নিয়ে সংঘর্ষে নিহত ২ - ছবি : নয়া দিগন্ত

পাবনার সাঁথিয়া উপজেলার নাড়িয়াগদাই বাজারে জমিজমা-সংক্রান্ত বিরোধে সংঘর্ষে মুন্নাফ হোসেন (৪২) ও নাছির হোসেন (৩৫) নামে দু'জন নিহত ও পাঁচজন আহত হয়েছেন।

নিহতরা হলেন সাঁথিয়া উপজেলার ধোপদহ ইউনিয়নের নাড়িয়াগদাই গ্রামের সাহেব উদ্দিনের ছেলে মুন্নাফ ও তার মামাত ভাই পাইকশা গ্রামের শামসুর রহমানের ছেলে নাছির। শনিবার সকাল ১০টার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা ও নিহতের পরিবারের সদস্যরা জানান, সকালে নাড়িয়াগদাই বাজারে একটি কেনা জমির ওপর মুন্নাফ হোসেন ঘর তুলতে যান। এসময় প্রতিপক্ষের গোলাম আজম বাচ্চু গ্রুপের সিদ্দিকের নেতৃত্বে জমির মালিকানা দাবি করে ঘর তুলতে বাধা দেন। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। প্রতিপক্ষের ধারালো অস্ত্র ও লাঠির আঘাতে ঘটনাস্থলেই মুন্নাফ ও সাঁথিয়া হাসপাতালে নেয়ার পথে নাছির মারা যান।সংঘর্ষে রওশন, মাহতাব, সামাদ, আকরাম ও ইয়াছিন আহত হন।গুরুতর আহত রওশন ও মাহতাবকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, জমিসংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ নিয়ে উভয়পক্ষ থানায় অভিযোগ দায়ের করেন। এলাকাবাসীর অভিযোগ, থানা পুলিশের গাফিলতির কারণে এ ঘটনা ঘটে। পাবনার পুলিশ সুপার মুহিবুল ইসলাম খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সাাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, তারা পৌরসভার নির্বাচন নিয়ে ব্যস্ত আছেন। তবে সংঘর্ষ ও দু'জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
সিরাজগঞ্জে প্রাথমিক শিক্ষা অফিসের নৈশ প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার ৬ দাবিতে উত্তাল বুয়েট, ক্লাস-পরীক্ষা বর্জন মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১

সকল