২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মান্দায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত

মান্দায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত - ছবি : প্রতীকী

নওগাঁর মান্দায় মোটরসাইকেলের ধাক্কায় বরকত আলী গাইন (৭৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার কশব ইউনিয়নের বনকুড়া হাজির মোড় নামক জায়গায় এ দুর্ঘটনা ঘটে।

এ সময় স্থানীয়রা মোটরসাইকেলটি আটক করে ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য নজরুল ইসলামের কাছে জমা দিয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার দিন ওই বৃদ্ধ বাজার করে একটি থলে হাতে নিজ বাড়িতে ফিরছিলেন। পথে প্রসাদপুর-দাসপাড়া সড়কের বনকুড়া হাজির মোড় নামক জায়গায় এলে কশব বাজার এলাকার দিক থেকে আসা একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা দিলে তিনি রাস্তায় লুটিয়ে পড়েন এবং ঘটনাস্থলেই নিহত হন। পরে তাকে উদ্ধার করে স্থানীয় মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মান্দা থানার পরিদর্শক শাহিনুর রহমান শাহিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশের ময়নাতদন্ত করা হবে।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন

সকল