২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২, আহত ১৫

বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২, আহত ১৫ - ছবি : নয়া দিগন্ত

ঢাকা-বগুড়া মহাসড়কের সীমাবাড়ি ইউনিয়নের ঘোগা বটতলা এলাকায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১৫ জন। শুক্রবার সন্ধ্যা পৌনে ৬টায় ঘোগা বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত হয়েছেন জামাল (৪০) ও অপরজনের পরিচয় জানা যায়নি। আহতরা হলেন স্বপ্না, সুইটি, রেখা, বকুল, নুরনবী, শাওন, সাদিকা, জায়েদা, রেবেকা, মান্নান, তানিয়া ও কামরুন নাহার।

জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী বাস (ঢাকা মেট্রো ব-১১-২২০১) ও ঢাকাগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-১৪-৭৭৫১) সীমাবাড়ি ইউনিয়নের ঘোগা বটতলা এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে বাসের দুজন নিহত ও ১৫ জন আহত হন।

শেরপুর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স রতন হোসেন জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। নিহতদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেরপুর থানার এসআই তন্ময় কুমার বর্মন জানান, বাস ও ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
তৃণমূল সংগঠনের মজবুতির জন্য কাজ করতে হবে : মাওলানা আব্দুল হালিম ‘দেশ ও জাতি দুঃসময় পার করছে’ ওসমানীনগরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২ সহ-অধিনায়ক হতে পারেন রিজওয়ান মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু

সকল