১১ মে ২০২১
`

নওগাঁয় দ্বিতীয় দিনের মতো দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৭.৮ ডিগ্রি সেলসিয়াস

নওগাঁয় দ্বিতীয় দিনের মতো দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৭.৮ ডিগ্রি সেলসিয়াস - ছবি : প্রতীকী

নওগাঁর বদলগাছীতে দ্বিতীয় দিনের মতো আজও দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৭ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। বুধবারও সকালে একই তাপমাত্রা রেকর্ড করা হয়েছিল।

বদলগাছী আবহাওয়া অফিসের টেলিপ্রিন্টার অপারেটর রিমন আহমেদ জানান, বুধবার সকালে ও বৃহস্পতিবার সকালে একই তাপমাত্রা রেকর্ড করা হয়।

তিনি জানান, মধ্যরাত থেকেই মাঝারি শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে গোটা নওগাঁ জেলায়। দিনে তাপমাত্রা কিছুটা বাড়লেও রাতে বাড়ছে শীতের তীব্রতা। প্রতিদিনই তাপমাত্রা কমছে। বুধবার নওগাঁর ১১ উপজেলায় সারাদিন সূর্যের দেখা মেলেনি। তবে বৃহস্পতিবার কিছুটা রোদ উঠে। শৈত্যপ্রবাহ ও হিমেল হাওয়া কয়েক দিন অব্যাহত থাকবে।



আরো সংবাদ


খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ (১১৪১২)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (৮৫৬৪)যেভাবে সুয়েজ খাল কেড়ে নেয়ার চেষ্টা করেছিল ব্রিটেন ও ফ্রান্স (৬০০৫)বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী (৫৪৪১)৫ বছর আগেই করোনাকে অস্ত্র হিসেবে ব্যবহারের পরিকল্পনা করেছিল চীন! (৫২৫৭)যমুনায় লাশের মিছিল, করোনায় মৃতদের ভাসিয়ে দেয়ার অভিযোগ উত্তরপ্রদেশে (৫১১৯)খালেদা জিয়ার আসল জন্মদিনের তথ্য প্রকাশ পেল : ওবায়দুল কাদের (৪৬৩৩)ভারতে করোনা রোগীদের অন্ধ করে দিচ্ছে ব্ল্যাক ফাঙ্গাস (৪২৮০)বাংলাদেশসহ ৪ দেশ থেকে আমিরাতে প্রবেশে নিষেধাজ্ঞা (৪১১৫)জেরুসালেমে অব্যাহত সহিংসতা, বৈঠকে বসছে জাতিসঙ্ঘ নিরাপত্তা পরিষদ (৩৯০৯)