১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

নওগাঁয় দ্বিতীয় দিনের মতো দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৭.৮ ডিগ্রি সেলসিয়াস

নওগাঁয় দ্বিতীয় দিনের মতো দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৭.৮ ডিগ্রি সেলসিয়াস - ছবি : প্রতীকী

নওগাঁর বদলগাছীতে দ্বিতীয় দিনের মতো আজও দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৭ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। বুধবারও সকালে একই তাপমাত্রা রেকর্ড করা হয়েছিল।

বদলগাছী আবহাওয়া অফিসের টেলিপ্রিন্টার অপারেটর রিমন আহমেদ জানান, বুধবার সকালে ও বৃহস্পতিবার সকালে একই তাপমাত্রা রেকর্ড করা হয়।

তিনি জানান, মধ্যরাত থেকেই মাঝারি শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে গোটা নওগাঁ জেলায়। দিনে তাপমাত্রা কিছুটা বাড়লেও রাতে বাড়ছে শীতের তীব্রতা। প্রতিদিনই তাপমাত্রা কমছে। বুধবার নওগাঁর ১১ উপজেলায় সারাদিন সূর্যের দেখা মেলেনি। তবে বৃহস্পতিবার কিছুটা রোদ উঠে। শৈত্যপ্রবাহ ও হিমেল হাওয়া কয়েক দিন অব্যাহত থাকবে।


আরো সংবাদ



premium cement
সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক

সকল