১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

স্কুলছাত্রী ধর্ষণ মামলায় ইউপি সদস্য রিমান্ডে

স্কুলছাত্রী ধর্ষণ মামলায় ইউপি সদস্য রিমান্ডে - নয়া দিগন্ত


বগুড়ার ধুনট উপজেলায় এক স্কুলছাত্রীকে অপহরণের পর প্রায় আড়াই মাস ধরে ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই অভিযোগে দায়ের করা মামলার এজাহারভুক্ত আসামি স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য ফজলুল হক বাবুকে (৪৫) দু’দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

রোববার দুপুরে পুলিশ ১০ দিনের রিমান্ডের আবেদন করে তাকে আদালতে পাঠানো হয়। পরে আদালত তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে শনিবার সন্ধ্যায় বিশেষ অভিযান চালিয়ে বগুড়া শহর থেকে তাকে গ্রেফতার করা হয়।

বাবু উপজেলার গোপালনগর ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের সদস্য। তিনি দেউড়িয়া গ্রামের সামসুল হকের ছেলে।

জানা যায়, ওই স্কুলছাত্রী উপজেলার দেউড়িয়া গ্রামের এক কৃষকের মেয়ে। তিনি গোপালনগর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী। ঘটনার দিন সকালে ওই ছাত্রী তার নানার বাড়িতে যাওয়ার উদ্দেশে বের হন। পরে স্কুলছাত্রীকে ইউপি সদস্য ফজলুল হক বাবুর সহযোগিতায় রাস্তা থেকে অপহরণ করেন একই গ্রামের মজিবর রহমানের ছেলে মাসুদ রানা।

এ ঘটনায় স্কুলছাত্রীর মা ইউপি সদস্য বাবু ও মাসুদসহ মোট সাতজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। পরে গত ২৫ সেপ্টেম্বর ওই ছাত্রীকে সিরাজগঞ্জের চান্দাইকোনা বাজার এলাকা থেকে তার স্বজনরা উদ্ধার করে। উদ্ধারের পর ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের প্রমাণ পাওয়া যায়।

মামলার বাদি জানান, ইউপি সদস্য ফজলুল হক বাবু থানার তদন্ত কর্মকর্তার যোগসাজশে সালিশের মাধ্যমে বিষয়টি মীমাংসার চেষ্টা করেন। তাতে রাজি না হওয়ায় ধর্ষণের শিকার স্কুলছাত্রীর পরিবারকে চার মাস ধরে সমাজচ্যুত করে রেখেছেন। অপহরণের পর প্রায় আড়াই মাস ধরে আটকে রেখে ওই ছাত্রীকে ধর্ষণ করেন ইউপি সদস্য ফজলুল হক বাবুসহ দু’জন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কোনো জায়গায় আটকে রেখে ওই ছাত্রীকে ধর্ষণ করা হয়েছে। ওই জায়গার নাম ও মামলার প্রধান আসামির অবস্থান জানার জন্য ফজুলল হক বাবুকে রিমান্ডে নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন

সকল