২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ম্যারাডোনার মৃত্যুতে ৭ দিনের শোক ও গরিবদের মাঝে খাবার বিতরণ ভক্তের

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আল মামুন সরকার মঙ্গলবার দুপুরে তার মুখে খাবার তুলে দিয়ে এই শোক পালন কর্মসূচির সমাপ্ত করেন। - ছবি : নয়া দিগন্ত

দিয়াগো ম্যারাডোনার মৃত্যুতে ভাত খাওয়া বন্ধ রেখে সাত দিনের শোক পালন এবং গরিবদের মাঝে খাবার বিতরণ করেছেন নাটোরের বাগাতিপাড়া উপজেলার এক ম্যারাডোনা ভক্ত রুহুল আমিন বাবু।

কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনার মৃত্যুতে ক্রীড়াঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া। সারা বিশ্বের মতো বাংলাদেশী ভক্তদের মাঝেও ম্যারাডোনার মৃত্যুতে চলছে শোক। তেমনই এক ভক্ত উপজেলার বিহারকোল বাজারের ভাই-বন্ধু মুদি দোকানের স্বত্বাধিকারী রুহুল আমিন সরকার বাবু।

তার প্রিয় ফুটবলার ম্যারাডোনার মৃত্যুতে ভাত, মাছ ও গোস্ত খাওয়া বন্ধ রেখে গত বুধবার থেকে সাত দিনের শোক পালন করেছেন তিনি।

জানা যায়, রুহুল আমিন সরকার বাবু ম্যারাডোনার মৃত্যুতে কালো ব্যাজ ধারণ করে রয়েছেন। এবং তার দোকানে প্রিয় ফুটবলারের মৃত্যুতে সাত দিনের শোক পালনের ব্যানার, কালো পতাকা উত্তোলন এবং আর্জেন্টিনার পতাকা উত্তোলন করে রেখেছেন। একই সাথে সবার ওপরে বাংলাদেশের জাতীয় পতাকাও উত্তোলন করে রেখেছেন।

রুহুল আমিন সরকার বাবু জানান, আর্জেন্টাইন কিংবদন্তি ফুটবলার দিয়াগো ম্যারাডোনার মৃত্যুতে তিনি সাত দিন শোক পালনের সিদ্ধান্ত নেন। এদিন থেকে তিনি ভাত, মাছ ও গোস্ত খাওয়া বন্ধ রেখেছেন।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আল মামুন সরকার মঙ্গলবার দুপুরে তার মুখে খাবার তুলে দিয়ে এই শোক পালন কর্মসূচির সমাপ্ত করেন। পরে গরিবদের মাঝে খাবার বিতরণ করা হয়।

স্থানীয়রা জানান, বাবু প্রত্যেক বিশ্বকাপের সময় দোকান থেকে তার বাড়ি পর্যন্ত এক কিলোমিটার আর্জেন্টিনার পতাকা টানান। এছাড়াও আর্জেন্টিনার ম্যাচের দিনে তিনি দর্শকদের জন্য বিশেষ খাবারের ব্যবস্থা করেন। ম্যারাডোনার মৃত্যুতে তিনি ভেঙে পড়েছেন।


আরো সংবাদ



premium cement