২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শিবগঞ্জে তুচ্ছ ঘটনায় সংঘর্ষ, নিহত ১

শিবগঞ্জে তুচ্ছ ঘটনায় সংঘর্ষ, নিহত ১ - নয়া দিগন্ত

বগুড়ার শিবগঞ্জে তিয়াইল মৌজার খাস পুকুরকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ সময় রেজ্জাকুল নামে এক ব্যক্তি নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছেন।

জানা যায়, উপজেলার আটমূল ইউনিয়নের ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: রায়হান আলী। তিনি তিয়াইল উত্তরপাড়া মৎস্যজীবী সমবায় সমিতির মাধ্যমে তিয়াইল মৌজার খাস পুকুর ইজারা নিয়ে মাছ চাষ করে আসছিলেন।

পুকুরটি নিয়ে ওই গ্রামে দু’গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। একপর্যায়ে শনিবার একই গ্রামের আব্দুস সালাম, আব্দুল জাব্বার, আব্দুল রাকিবসহ ১৫-২০ জন দেশীয় অস্ত্র নিয়ে ইউপি সদস্য রায়হান ও তার লোকজনের উপর অতর্কিতভাবে হামলা চালায়। হামলার এক সময় রেজ্জাকুল ইসলাম চিৎকার দিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে রায়হান তাকে উদ্ধার করতে এলে তার উপরও হামলা চালায়। এ সময় উভয়পক্ষের ১০ জন আহত হয়।

আহতরা হলেন তিয়াইল গ্রামের ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা রায়হান আলী, রেজ্জাকুল ইসলাম, আফজাল হোসেন, বুলু মিয়া, রাজু মিয়া, শাহেরা বেগম, মোছা: হাছনা বেগম, মজিদা বেগম, আকতার। তারা সবাই এখন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এদিকে রেজ্জাকুল ইসলাম ঢাকার একটি হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় রোববার তার মৃত্যু হয়। সোমবার জানাজার নামাজ শেষে তিয়াইল গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

রায়হান আলী বলেন, ‘আমার মাথায় আঘাত লেগেছে।’

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম বদিউজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement