২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় করোনায় আরো ৩ জনের মৃত্যু

-

বগুড়ায় করোনায় নতুন করে আরো তিনজন ও একজন উপসর্গে নিয়ে মারা গেছেন। এ নিয়ে সরকারি হিসেবে বগুড়ায় করোনায় মৃত্যু হয়েছে ২১১ জনের। এ ছাড়া ১৫ জন নতুন করে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সদরের বাসিন্দা ১৩ জন।

ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন সোমবার জানান, গত রোববার জেলার দুটি পিসিআর ল্যাবে ১০৩টি নমুনা পরীক্ষায় ১৫ জন করোনা শনাক্ত হন। এ সময় শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনায় মারা গেছেন তিনজন। তারা হলেন, জেলার শেরপুর উপজেলার মির্জাপুরের আলা উদ্দিন সরকার (৭৮), একই এলাকার মালেকা বেগম (৭৫) ও গাইবান্দা জেলার সাঘাটা উপজেলার কালপানি গ্রামের নজরুল ইসলাম (৬৭) এবং উপসর্গ নিয়ে মারা গেছেন সিরাজগঞ্জ জেলা সদরের মুজিব (৬০)।

এদিকে মাস্ক ব্যবহারে জনগণকে সচেতন করতে প্রশাসন কাজ করছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ

সকল