২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

অস্ত্রের মুখে গৃহবধূকে ধর্ষণ

-

বগুড়ার শেরপুরে অস্ত্রের মুখে পণবন্দী করে এক গৃহবধূকে ধর্ষণ করা হয়েছে। ধর্ষণের শিকার ওই গৃহবধূ শনিবার শেরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।

ওই মামলায় উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর (পিসিভাটা) এলাকার আফছার আলীর ছেলে সাইফুল ইসলামকে (৪৫) অভিযুক্ত করা হয়।

মামলা সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর কলোনীর (প্রাথমিক বিদ্যালয়) জহুরুল ইসলামের স্ত্রী ঘর থেকে বের হন। এসময় আগে থেকে ওঁতপেতে থাকা সাইফুল অস্ত্রের মুখে ওই গৃহবধূকে পণবন্দী করে ফেলেন। একপর্যায়ে তাকে পাশের রাজিব মিয়ার বসতবাড়িতে নিয়ে যাওয়া যান। এরপর সেখানে ওই গৃহবধূকে ধর্ষণ করেন সাইফুল। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সাইফুল পালিয়ে যান।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এস এম আব্দুল কালাম আজাদ জানান, এ ঘটনায় একটি মামলা নেয়া হয়েছে। পাশাপাশি অভিযুক্ত সাইফুল ইসলামকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।


আরো সংবাদ



premium cement
লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির

সকল