২৩ জানুয়ারি ২০২১
`

অস্ত্রের মুখে গৃহবধূকে ধর্ষণ

-

বগুড়ার শেরপুরে অস্ত্রের মুখে পণবন্দী করে এক গৃহবধূকে ধর্ষণ করা হয়েছে। ধর্ষণের শিকার ওই গৃহবধূ শনিবার শেরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।

ওই মামলায় উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর (পিসিভাটা) এলাকার আফছার আলীর ছেলে সাইফুল ইসলামকে (৪৫) অভিযুক্ত করা হয়।

মামলা সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর কলোনীর (প্রাথমিক বিদ্যালয়) জহুরুল ইসলামের স্ত্রী ঘর থেকে বের হন। এসময় আগে থেকে ওঁতপেতে থাকা সাইফুল অস্ত্রের মুখে ওই গৃহবধূকে পণবন্দী করে ফেলেন। একপর্যায়ে তাকে পাশের রাজিব মিয়ার বসতবাড়িতে নিয়ে যাওয়া যান। এরপর সেখানে ওই গৃহবধূকে ধর্ষণ করেন সাইফুল। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সাইফুল পালিয়ে যান।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এস এম আব্দুল কালাম আজাদ জানান, এ ঘটনায় একটি মামলা নেয়া হয়েছে। পাশাপাশি অভিযুক্ত সাইফুল ইসলামকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।



আরো সংবাদ


ঘর পেয়ে আত্মহারা শেরপুরে গৃহহীনরা পারমাণবিক অস্ত্রমুক্ত বিশ্বের প্রতি বাংলাদেশের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত ওবায়দুল কাদেরকে কটূক্তি, কাল কোম্পানীগঞ্জে হরতাল রূপান্তরিত করোনা আরো প্রাণঘাতী হতে পারে : যুক্তরাজ্যের প্রধান বিজ্ঞানী শৈত্যপ্রবাহ অব্যাহত থাকবে দেশের ৩ অঞ্চলে গৃহহীন ৬৬ হাজার পরিবারকে ঘর দিলেন প্রধানমন্ত্রী মডার্নার টিকার খুব একটা পার্শ্বপ্রতিক্রিয়া দেখা যায়নি : জরিপ স্বপ্নের ঠিকানা পাচ্ছেন ৫৫ পরিবার তার মৃত্যুতে কষ্ট পেয়েছে আল-আকসার পশু-পাখিরাও আশুগঞ্জে চেয়ারম্যানের বাড়িতে হামলা চালিয়ে ছোট ভাইকে হত্যা সিনেটে ট্রাম্পের বিচার শুরু হবে ফেব্রুয়ারিতে

সকল