২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় বেড়েছে করোনার সংক্রমণ, দুইজনের মৃত্যু

বগুড়ায় বেড়েছে করোনার সংক্রমণ, দুইজনের মৃত্যু -

বগুড়ায় করোনায় আবারো মৃতের সংখ্যা বাড়ছে। গত কয়েকদিন একটানা মৃত্যু হয়েছে। সর্বশেষ গত রোববার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে আরো দুইজন মারা গেছেন। এ নিয়ে সরকারী হিসেবে মৃতের সংখ্যা গিয়ে দাঁড়ালো ২০২জন জনে।

এরা হলেন, বগুড়া জেলার কাহালু উপজেলার তিনদিঘী এলাকার আলতাব হোসেন (৯০) ও জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার হাজিপাড়ার বিউটি বেগম (৪৮)।

এসব তথ্য নিশ্চিত করেছেন জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন। তিনি আরো জানান, গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে আরো ২০জন করোনায় আক্রান্ত হয়েছেন। তারা সবাই বগুড়া সদরের বাসিন্দা। রোববার জেলার দুটি পিসিআর ল্যাবে ১০৫টি নমুনা পরীক্ষায় ২০ জন শনাক্ত হন। এ নিয়ে জেলায় এ পর্যন্ত করোনায় মোট আক্রান্ত ৮ হাজার ৬১৭ জন, মারা গেছেন ২০২ এবং চিকিৎসাধীন রয়েছেন ৫২৯জন।

এদিকে করোনা সংক্রমন ঠেকাতে বগুড়া শহরের দোকান পাট সোমবার রাত ৮টা থেকে বন্ধ করেছে প্রশাসন। এ ছাড়া মাস্ক ব্যবহারে কড়াকড়ি আরোপ করে শহরে মোবাইল কোর্ট পরিচালনা জোরদার করা হয়েছে। প্রতিদিনই ২০-২৫জন কে মাস্ক ব্যবহার না করায় জরিমানা ও কারাদণ্ড প্রদান করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
খুলনায় ইসতিসকার নামাজ আদায় ইথিওপিয়ার উত্তরাঞ্চলে সংঘর্ষে ৫০ হাজারের বেশি মানুষ বাস্তুচ্যুত শিশুদের বিকাশে অটিজম অভিভাবকদের সচেতনতা ফরিদপুরে মন্দিরে আগুন : দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত

সকল