২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

শেরপুরে বাসচাপায় ৩ জন নিহত

শেরপুরে বাসচাপায় ৩ জন নিহত - প্রতীকী

বগুড়ার শেরপুরে বাসের চাপায় তিনজন অটোরিকশা যাত্রী নিহত ও তিনজন গুরুতর আহত হয়েছেন। রোববার দুপুর ১টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কের শেরপুর উপজেলার বেতগাড়ী নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন শেরপুর উপজেলার চকপাথারী গ্রামের আব্দুর হাই প্রাং (৬০), একই গ্রামের আল আমিন (২৮) ও ঘাসুরিয়া গ্রামের শাহ সুলতান (৯)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পাঁচজন যাত্রী নিয়ে একটি ব্যাটারিচালিত অটোরিকশা চান্দাইকোনার দিকে যাচ্ছিল। বেতগাড়ী নামক স্থানে ঢাকাগামী একটি বাস (আলরিয়াদ পরিবহন) পিছন থেকে অটোরিকশাটি চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই তিনজন যাত্রী নিহত হন।

দুর্ঘটনার পরপরই ঢাকাগামী বাসটি পালিয়ে যায়। দুর্ঘটনার খবর পেয়ে শেরপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে। আহত তিনজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রতন হোসেন বলেন, আহত তিনজনের মধ্যে এক নারীর অবস্থা আশঙ্কাজনক। অপর তিনজনের লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, লাশগুলো আইনানুগ প্রক্রিয়া সম্পন্ন করার পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement