২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গোয়াল ঘর থেকে নিখোঁজ কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার

-

বগুড়ার নন্দীগ্রামে নিখোঁজ এক কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুর ১২টার দিকে নিজ বাড়ির গোয়াল ঘর থেকে খগেন্দ্রনাথ (৫৫) নামের ওই কৃষকের লাশ উদ্ধার করা হয়।

খগেন্দ্রনাথ নন্দীগ্রাম উপজেলার থালতামাজগ্রাম ইউনিয়নের রয়ের পাড়া গ্রামের মৃত ক্ষিতিশ চন্দ্র দাসের ছেলে।

জানা গেছে, খগেন্দ্রনাথের স্ত্রী দুর্গাপূজা উপলক্ষে পাশের শাজাহানপুর উপজেলার খাদাস গ্রামে বোনের বাড়ি বেড়াতে যান। গত বৃহস্পতিবার সকালে খগেন্দ্রনাথ স্ত্রীকে আনতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। এরপর বাড়িতে ফেরেননি।

শনিবার সকালে খগেন্দ্রনাথের বাড়ির গোয়াল ঘর থেকে দুর্গন্ধ বের হলে তার ছেলে বাবার ঝুলন্ত লাশ দেখতে পান। পরে লাশ পুলিশ উদ্ধার করে।

নন্দীগ্রাম উপজেলার কুমিড়া পন্ডিত পুকুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আজিজুর রহমান জানান, ধারণা করা হচ্ছে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেছেন। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ

সকল