২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মহানবীর (স.) ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে এনায়েতপুরে বিক্ষোভ ও সমাবেশ

মহানবীর (স.) ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে এনায়েতপুরে বিক্ষোভ ও সমাবেশ - নয়া দিগন্ত

ফ্রান্সে মহানবী হজরত মোহাম্মদের (স.) ব্যঙ্গচিত্র প্রদর্শন ও অবমাননার প্রতিবাদে সিরাজগঞ্জের এনায়েতপুরের সকল ব্যবসায়ীদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বাদ জোহর থানা রোড়ে মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে এনায়েতপুর প্রেসক্লাব চত্ত্বরে বিশাল সমাবেশে সভাপতিত্ব করেন হাট খোলা জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মুফতি আলমগীর হোসেন।

এসময় বক্তব্য রাখেন এনায়েতপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ বজলুর রশিদ, এনায়েতপুর ফাজিল সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবদুল গফুর, প্রেসক্লাবের সভাপতি হাজী আবদুস ছামাদ খান, আদর্শ সমাজ কল্যাণ পরিষদের সদস্য সচিব ডা. আইয়ুব আলী ও ইসলামি বক্তা হাফেজ হোসাইন মোহাম্মদুল্লাহ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় ফ্রান্স মহানবীর (স.) ব্যঙ্গচিত্র প্রদর্শন করে যে ধৃষ্টতা দেখিয়েছে তা বিশ্বের সমস্ত মুসলমানের হৃদয়ে চরম আঘাত করেছে এবং ক্ষোভের সৃষ্টি হয়েছে। এই অসভ্য কর্মকাণ্ড বন্ধ করতে হবে এবং অবিলম্বে ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁকে ক্ষমা চাইতে হবে। অন্যথায় বিশ্বব্যাপী ফ্রান্স ও ম্যাক্রো সরকারকে মুসলিম দেশের শাসকদের বয়কট করার আহ্বান জানানো হয়।


আরো সংবাদ



premium cement
সিরাজগঞ্জে প্রাথমিক শিক্ষা অফিসের নৈশ প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার ৬ দাবিতে উত্তাল বুয়েট, ক্লাস-পরীক্ষা বর্জন মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১

সকল