০৪ ডিসেম্বর ২০২০

সিংড়ায় ইউপি চেয়ারম্যান আ’লীগ নেতা ভোলা বরখাস্ত

মো: জাহেদুল ইসলাম ভোলা - ফাইল ছবি

সিংড়ার ১০ নম্বর চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: জাহেদুল ইসলাম ভোলাকে সাময়িক বরখাস্ত করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়। এছাড়া কেন তাকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না তা আগামী ১০ কার্যদিবসের মধ্যে জেলা প্রশাসকের মাধ্যমে স্থানীয় সরকার মন্ত্রণালয়কে জানানোর জন্য নির্দেশ দেয়া হয়েছে।

বুধবার স্থানীয় সরকার মন্ত্রণালয়ের ইপ-১ অধিশাখার উপ-সচিব মোহাম্মদ ইফতেখার আহমেদ চৌধুরি স্বাক্ষরিত আলাদা দুটি বিজ্ঞপ্তিতে এই প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, সিংড়া থানা মামলা নং ০২- ০১/০১/২০২০ ইং তারিখের অভিযোগপত্র আদালতে গৃহীত হওয়ায় তার দ্বারা ইউপি পরিষদের ক্ষমতা প্রয়োগে প্রশাসনিক কার্যক্রমে সমীচিন নয় মর্মে সরকার মনে করে। সংঘঠিত অপরাধমূলক কার্যক্রম পরিষদসহ জনস্বার্থের পরিপন্থী বিবেচনায় স্থানীয় সরকার আইন ২০০৯-এর ধারা অনুযায়ী ইউপি চেয়ারম্যান তার স্বীয় পদ থেকে সাময়িক বরখাস্ত করা হলো।

নাটোরের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম রাব্বী ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলার সাময়িক বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ

সৌদি আরবে ইমাম হোসাইন মসজিদটি ভেঙে ফেলার নির্দেশ (৯৯৮৫)অপশক্তি মোকাবেলা করে ইসলামের বিজয় নিশ্চিত করতে হবে : মামুনুল হক (৮৯০১)ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন কোনোক্রমে মেনে নেয়া যায় না : সম্মিলিত ইসলামী দলসমূহ (৫৮৫৮)স্টেডিয়ামগুলোকে জেলে রূপান্তরের অনুমতি না দেয়ায় কেজরিওয়ালের ওপর ক্ষুব্ধ মোদি (৫৩৭৯)দেশের প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগ স্বীকারের নির্দেশ সেনাপ্রধানের (৪৪৮২)বাবার ডাকে বাড়ি ফিরে বড় ভাইয়ের হাতে খুন (৪১১৬)পাঠ্যসূচিতে থাকলেও গুরুত্ব হারাচ্ছে ইসলাম শিক্ষা (৩৯৮৪)মীমাংসিত বিষয় নিয়ে আপোষ করার কোনো সুযোগ নেই : ভাস্কর্য ইস্যুতে কাদের (৩৫৪৬)পরমাণু সক্ষমতা বাড়াতে ও পরিদর্শন বন্ধ করতে নতুন আইন পাস ইরানে (৩৪৩৪)রাজধানীতে সমাবেশের অনুমতি পায়নি সম্মিলিত ইসলামী দলগুলো (৩৪১০)