২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সিংড়ায় ইউপি চেয়ারম্যান আ’লীগ নেতা ভোলা বরখাস্ত

মো: জাহেদুল ইসলাম ভোলা - ফাইল ছবি

সিংড়ার ১০ নম্বর চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: জাহেদুল ইসলাম ভোলাকে সাময়িক বরখাস্ত করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়। এছাড়া কেন তাকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না তা আগামী ১০ কার্যদিবসের মধ্যে জেলা প্রশাসকের মাধ্যমে স্থানীয় সরকার মন্ত্রণালয়কে জানানোর জন্য নির্দেশ দেয়া হয়েছে।

বুধবার স্থানীয় সরকার মন্ত্রণালয়ের ইপ-১ অধিশাখার উপ-সচিব মোহাম্মদ ইফতেখার আহমেদ চৌধুরি স্বাক্ষরিত আলাদা দুটি বিজ্ঞপ্তিতে এই প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, সিংড়া থানা মামলা নং ০২- ০১/০১/২০২০ ইং তারিখের অভিযোগপত্র আদালতে গৃহীত হওয়ায় তার দ্বারা ইউপি পরিষদের ক্ষমতা প্রয়োগে প্রশাসনিক কার্যক্রমে সমীচিন নয় মর্মে সরকার মনে করে। সংঘঠিত অপরাধমূলক কার্যক্রম পরিষদসহ জনস্বার্থের পরিপন্থী বিবেচনায় স্থানীয় সরকার আইন ২০০৯-এর ধারা অনুযায়ী ইউপি চেয়ারম্যান তার স্বীয় পদ থেকে সাময়িক বরখাস্ত করা হলো।

নাটোরের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম রাব্বী ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলার সাময়িক বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
৬ দাবিতে উত্তাল বুয়েট, ক্লাস-পরীক্ষা বর্জন মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে

সকল