১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

বড়াইগ্রামে ৩ ছিনতাইকারী আটক, প্রাইভেটকার উদ্ধার

বড়াইগ্রামে ৩ ছিনতাইকারী আটক, প্রাইভেটকার উদ্ধার - নয়া দিগন্ত

টাঙ্গাইলের মধুপুর থেকে ছিনতাই হওয়া একটি প্রাইভেটকার বড়াইগ্রাম থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। এ সময় তিন ছিনতাইকারীকে আটক করা হয়েছে। শনিবার সন্ধ্যায় বড়াইগ্রাম উপজেলার লক্ষীকোল- জোনাইল সড়কের বাগডোব এলাকা থেকে গাড়িটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় আটককৃতরা হলেন, বড়াইগ্রাম উপজেলার খোদ্দ কাছুটিয়া গ্রামের ফজলুর রহমান (২৮), উজ্জল হোসেন (১৮) ও আমিরুল ইসলাম (২৭)।

বড়াইগ্রাম থানা সূত্রে জানা যায়, শুক্রবার আটককৃতরাসহ মোট ছয়জন যাত্রী সেজে ছিনতাইকারীরা টাঙ্গাইল থেকে প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো গ ২৩-০১৬৪) ভাড়া নেয়। রাত ৯টার দিকে তারা মধুপুর এলাকায় এসে চালক নয়নকে জিম্মি করে প্রাইভেটকারের নিয়ন্ত্রণ নেয়। পরে তারা চালককে রাস্তার পাশের গজারী বনের ভেতরে নিয়ে মারধর করে গাছের সাথে বেঁধে রেখে প্রাইভেটকারটি নিয়ে চলে যায়। এ ব্যাপারে পুলিশের টাঙ্গাইল ও নাটোর কন্ট্রোল রুমের মাধ্যমে খবর পেয়ে বড়াইগ্রাম থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান শেষে শনিবার সন্ধ্যায় উপজেলার বাগডোব মন্দির এলাকা থেকে তিন ছিনতাইকারীসহ প্রাইভেটকারটি জব্দ করে।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি আনোয়ারুল হক জানান, এ ঘটনায় মধুপুর থানায় ডাকাতি মামলা হয়েছে। আটককৃতরাসহ জব্দ করা প্রাইভেটকার মধুপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে? জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার

সকল