২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে গিয়ে লাশ হয়ে ফিরলেন প্রেমিকা

- সংগৃহীত

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে গিয়ে লাশ হয়ে ফিরেছেন এক প্রেমিকা। নিহত ওই নারীর নাম ফরিদা খাতুন (৩৫)। প্রেমিকের বাড়িতে গিয়ে নির্যাতনের শিকার হয়ে ফরিদার মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। শনিবার দুপুরে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের নগরডালা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, জেলার শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের নগরডালা গ্রামের বাবর আলীর মেয়ে ফরিদা পাশের হামলাকোলা গ্রামের সওদাগরের বিবাহিত ছেলে মজিদের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নেন। এসময় প্রেমিক মজিদের পরিবারের লোকজন বাড়ি থেকে তাকে বের করে দিতে চাইলেও যেতে না চাওয়ায় ফরিদাকে বেধড়ক মারধর করা হয়। মারধরের ফলে ফরিদার শারীরিক অবস্থার অবনতি দেখে দ্রুত ভ্যানে করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনা জানাজানির পর এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে নিহত ফরিদার ভাইয়ের স্ত্রী জানান, দীর্ঘদিন যাবৎ সওদাগরের ছেলে মজিদের সাথে ফরিদার প্রেম চলে আসছিল। এর সূত্র ধরেই শনিবার দুপুরে গোসল শেষে ফরিদা বাড়ির কাউকে না জানিয়ে বিয়ের দাবিতে মজিদের বাড়িতে অবস্থান নেয। এসময় মজিদের পরিবারের লোকজনের মারধরের শিকার হয়ে ফরিদা মারা যান।

এ বিষয়ে শাহজাদপুর থানার ডিউটি অফিসার মো: আসাদুর রহমান জানান, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। লাশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও

সকল