২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কোনো শক্তি বিএনপিকে দমাতে পারবে না : এমপি সিরাজ

বক্তব্য রাখছেন গোলাম মো: সিরাজ - ছবি : নয়া দিগন্ত

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও বগুড়া সদর আসনের জাতীয় সংসদ সদস্য গোলাম মো: সিরাজ বলেছেন, বিএনপি আগের চেয়ে এখন অনেক শক্তিশালী। দলের স্বার্থে নেতাকর্মীরা এখন ঐক্যবদ্ধ। আসন্ন পৌরসভা নির্বাচনে মান-অভিমান ভুলে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করলে বিজয় হবেই। কোনো শক্তি আমাদের দমাতে পারবে না- এটা আমরা দেখিয়ে দিতে চাই।

শনিবার বগুড়া শহরের টিএমএসএস মহিলা মার্কেট মিলনায়তনে বগুড়া জেলা বিএনপির আয়োজনে জেলা ও শহর বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের জাতীয় সংসদ সদস্য বিএনপি নেতা মো: মোশারফ হোসেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম ও ফজলুল বারী তালুকদার বেলাল, বিএনপি দলীয় মেয়র প্রার্থী রেজাউল করিম বাদশা, কেন্দ্রীয় সদস্য আলী আজগর তালুকদার হেনা ও লাভলী রহমান, শহর বিএনপির আহ্বায়ক মাহবুবর রহমান বকুল, বিএনপি নেতা এম আর ইসলাম স্বাধীন, হামিদুল হক চৌধুরী হিরু, কেএম খায়রুল বাশার, সহিদ উন নবী সালাম, মনিরুজ্জামান মনির, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদলসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় জেলা ও শহর বিএনপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল