০৪ ডিসেম্বর ২০২০

কোনো শক্তি বিএনপিকে দমাতে পারবে না : এমপি সিরাজ

বক্তব্য রাখছেন গোলাম মো: সিরাজ - ছবি : নয়া দিগন্ত

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও বগুড়া সদর আসনের জাতীয় সংসদ সদস্য গোলাম মো: সিরাজ বলেছেন, বিএনপি আগের চেয়ে এখন অনেক শক্তিশালী। দলের স্বার্থে নেতাকর্মীরা এখন ঐক্যবদ্ধ। আসন্ন পৌরসভা নির্বাচনে মান-অভিমান ভুলে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করলে বিজয় হবেই। কোনো শক্তি আমাদের দমাতে পারবে না- এটা আমরা দেখিয়ে দিতে চাই।

শনিবার বগুড়া শহরের টিএমএসএস মহিলা মার্কেট মিলনায়তনে বগুড়া জেলা বিএনপির আয়োজনে জেলা ও শহর বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের জাতীয় সংসদ সদস্য বিএনপি নেতা মো: মোশারফ হোসেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম ও ফজলুল বারী তালুকদার বেলাল, বিএনপি দলীয় মেয়র প্রার্থী রেজাউল করিম বাদশা, কেন্দ্রীয় সদস্য আলী আজগর তালুকদার হেনা ও লাভলী রহমান, শহর বিএনপির আহ্বায়ক মাহবুবর রহমান বকুল, বিএনপি নেতা এম আর ইসলাম স্বাধীন, হামিদুল হক চৌধুরী হিরু, কেএম খায়রুল বাশার, সহিদ উন নবী সালাম, মনিরুজ্জামান মনির, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদলসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় জেলা ও শহর বিএনপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।


আরো সংবাদ

সৌদি আরবে ইমাম হোসাইন মসজিদটি ভেঙে ফেলার নির্দেশ (১০৭২৭)অপশক্তি মোকাবেলা করে ইসলামের বিজয় নিশ্চিত করতে হবে : মামুনুল হক (৯১৪৮)রাজধানীতে সমাবেশের অনুমতি পায়নি সম্মিলিত ইসলামী দলগুলো (৮৩৫৮)ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন কোনোক্রমে মেনে নেয়া যায় না : সম্মিলিত ইসলামী দলসমূহ (৫৯৯৭)স্টেডিয়ামগুলোকে জেলে রূপান্তরের অনুমতি না দেয়ায় কেজরিওয়ালের ওপর ক্ষুব্ধ মোদি (৫৬৯৯)দেশের প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগ স্বীকারের নির্দেশ সেনাপ্রধানের (৫৪১৬)আওয়ামী লীগের আপত্তি, মামুনুল হকের মাহফিল বাতিল (৫২৩৭)কোনো মুসলিম হিন্দু নারীকে বিয়ে করতে পারে কিনা (৪৯৫৯)বাবার ডাকে বাড়ি ফিরে বড় ভাইয়ের হাতে খুন (৪৬০৮)পাঠ্যসূচিতে থাকলেও গুরুত্ব হারাচ্ছে ইসলাম শিক্ষা (৪০৩৯)