২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

প্রকাশ্যে মাদকসেবন : চাঁপাইয়ে ইউনিয়ন আ’লীগ সেক্রেটারির কারাদণ্ড

রেজাউল করিমকে প্রকাশ্যে মাদকসেবনের দায়ে দেড় বছরের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। - ছবি : নয়া দিগন্ত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পারকানসাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিমকে প্রকাশ্যে মাদকসেবনের দায়ে দেড় বছরের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। একই সাথে তার সহযোগী বিশ্বনাথপুর গ্রামের মৃত আলতামাসের ছেলে রিপন আলীকে দুই বছরের কারাদণ্ড দেয়া হয়েছে।

শুক্রবার রাতে পারকানসাট এলাকা থেকে হেরোইন ও ইয়াবাসহ হাতেনাতে আটক করে ভ্রাম্যমাণ আদালত। গ্রেফতারকৃতরা সম্পর্কে চাচা-ভাতিজা বলে জানা গেছে।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল-রাব্বি বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে প্রকাশ্যে মাদকসেবন করেছে এমন অভিযোগ পেয়ে পারকানসাট এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে মাদকদ্রব্যসহ হাতেনাতে আটক হন রেজাউল ও রিপন। পরে ভ্রাম্যমাণ আদালতে ২০১৮-এর ৩৬ (১) (১৬) ধারায় রেজাউলের দেড় বছর ও রিপনের দুই বছরের কারাদণ্ডের আদেশ দিয়ে কারাগারে পাঠানো হয়।


আরো সংবাদ



premium cement
সিরাজগঞ্জে প্রাথমিক শিক্ষা অফিসের নৈশ প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার ৬ দাবিতে উত্তাল বুয়েট, ক্লাস-পরীক্ষা বর্জন মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১

সকল