২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগের অস্তিত্ব থাকবে না

- ছবি : নয়া দিগন্ত

বগুড়া শহর বিএনপির এক কর্মী সভায় বক্তারা বলেছেন, বিএনপির জনপ্রিয়তায় আওয়ামী লীগ ভয় পায়। তাই তারা জনগণের ভোটাধিকার কেড়ে নিয়ে ক্ষমতা দখল করে আছে। তারা গণতন্ত্র মানে না বলে রাজনৈতিক অধিকারও দিতে চায় না। অনেক নেতা ও মন্ত্রী দেশের সম্পদ লুট করে বিদেশে দ্বিতীয় বাড়ি করেছে যেন সেখানে পালাতে পারে। কিন্তু জনগণ তাদের পালানোর সময় দেবে না। তাদের সকল অপকর্মের বিচার জনগণ করবেই।

আসন্ন পৌরসভা নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে এক সাথে থাকলে এবং সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগের অস্তিত্ব বিলীন হয়ে যাবে।

আসন্ন বগুড়া পৌরসভা নির্বাচন উপলক্ষে শুক্রবার শহর বিএনপির ২১নং ওয়ার্ড কমিটির কর্মীসভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন।

স্থানীয় নিশ্চিন্তপুর মাদরাসায় ওয়ার্ড বিএনপির আহবায়ক আব্দুল কুদ্দুস চাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির সাবেক সভাপতি ও বগুড়া পৌর নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী রেজাউল করিম বাদশা, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, বগুড়া শহর বিএনপির আহবায়ক মো: মাহবুবর রহমান বকুল, বিএনপি নেতা শেখ তাহাউদ্দিন নাহিন।

এ ছাড়া বক্তব্য রাখেন জেলা যুব দলের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, শহর শ্রমিক দল সভাপতি লিটন শেখ বাঘা। মো: আরিফুর রহমান দীপনের পরিচালনায় সভায় আরো উপস্থিত ছিলেন অ্যাডভোকেট পান্না, শহিদুল ইসলাম, ফারুক হোসেন, মিলন আখন্দ, হোসাইনুল করিম, মো: সাইদ, মো: ইসরাফিল, মো: বেলাল, এস এম রাংগা, রেহেনা আক্তার রুনু, খোকন, বাবলু, জাকারিয়া, নজরুলসহ ওয়ার্ড বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল