২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মুসলিম কিশোরীকে ধর্ষণের অভিযোগে হিন্দু যুবক আটক

- প্রতীকী ছবি

নওগাঁর মান্দায় এক মুসলিম কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে হিন্দু এক যুবকের বিরুদ্ধে। উপজেলার কালিকাপুর জংলিপাড়া গ্রামে বৃহস্পতিবার গভীর রাতে এ ঘটনা ঘটে। শুক্রবার সকালে ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার গভীর রাতে অসহায় ওই কিশোরীকে ঘরে একা পেয়ে ধর্ষণ করেছে জেলার মহাদেবপুর উপজেলার উত্তর গ্রাম ইউনিয়নের যুতহরি গ্রামের অতুল চন্দ্র পালের ছেলে অলিফ কুমার (২৬)।

এ সময় বিক্ষুদ্ধ গ্রামবাসী ধর্ষককে রাতে ওই ঘরে তালা লাগিয়ে আটকিয়ে রেখে সকালে থানায় খবর দেয়। পরে উপপরির্শক হাবিবুর রহমান একদল পুলিশ সদস্য নিয়ে ঘটনাস্থল থেকে অলিফ কুমারকে আটক করে থানায় নিয়ে যায়। এছাড়া ধর্ষণের শিকার ওই কিশোরীকে থানা হেফাজতে নেয়।

মান্দা থানার পরিদর্শক (তদন্ত) তারেকুর রহমান সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে তিনি উপপরির্শক হাবিবুর রহমানসহ সঙ্গীয় ফোর্সকে ঘটনাস্থলে পাঠান। পুলিশ সেখান থেকে অলিফ কুমার ও ধর্ষণের শিকার কিশোরীকে থানায় নিয়ে আসেন।

এ ঘটনায় কিশোরীর বাবা ধর্ষক অলিফ কুমারের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেছেন। আদালতের মাধ্যমে আসামিকে জেলহাজতে পাঠানো হয়েছে। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য নওগাঁ মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসিতে) পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement