২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

বড়াইগ্রামে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১৫

- ছবি : নয়া দিগন্ত

নাটোরের বড়াইগ্রামের বনপাড়ায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১৫ জন। বৃহস্পতিবার উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মহিষভাঙ্গা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

এ ঘটনায় নিহত ট্রাকচালক তারেক মোল্লা রাজবাড়ি জেলার সদর উপজেলার এরেন্দা গ্রামের হবিবর রহমান মোল্লার ছেলে।

খবর পেয়ে অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি, উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, ইউএনও জাহাঙ্গীর আলম ও বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার শফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে মহিষভাঙ্গা এলাকায় ঢাকা থেকে রাজশাহীগামী বাস রাজকীয় পরিবহনের (ঢাকা মেট্রো ব-১১-৫৬৮২) সাথে বিপরীত দিক থেকে আসা গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাকের (ঢাকা মেট্রো-ট-২২-৩৭০৫) মুখোমুখি সংঘর্ষ ঘটে। সংঘর্ষে ট্রাকচালক তারেক মোল্লা ঘটনাস্থলেই মারা যান। এ সময় বাসে থাকা অন্তত ১৫ জন যাত্রী আহত হয়। আহতদের মধ্যে দু’জনকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ও অন্যদের বড়াইগ্রাম হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল